আখাউড়ার আবাসিক হোটেল গুলো যেন পতিতালয়

মোঃ আশিকুর রহমান খলিফা:  ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া পৌর শহরে অবস্থিত আবাসিক হোটেল গুলো যেন পতিতালয়ে পরিণত হয়েছে।

আবাসিক হোটেল গুলোর উপর নির্ধারণ করা আইনের তোয়াক্কা না করেই চলছে প্রতি নিয়ত অসামাজিক ও সব ঘটনা, দিনের আলোয় যেমন চলছে প্রতিনিয়ত খদ্দার এবং পতিতাদের আনাগোনা এমন রাতের অন্ধকারেও চলছে পতিতাদের রমরমা দেহ ব্যবসা।
সচেতন ও সুশীল মহলের এমন কিছু মৌখিক অভিযোগের প্রেক্ষিতে অপরাধ অনুসন্ধানী সংস্থা, ক্রাইম পেট্রোল ইনভেস্টিগেশন এজেন্সি বাংলাদেশ, অনুসন্ধানী প্রতিনিধিগণ ঘটনার সত্যতা নিশ্চিত করতে সাদামাটা ভাবে আখাউড়া পৌর শহরের মাছ বাজারে অবস্থিত (ইমন) আবাসিক হোটেল ও সড়ক বাজারে অবস্থিত ভূঁইয়া আবাসিক হোটেলের তথ্যানুসন্ধানী অভিযান পরিচালনা শুরু করে।
ঠিক যেমনটি ছিল অভিযোগ তথ্যানুসন্ধানী অভিযানে উঠে আসে ঘটনার সত্যতা, আখাউড়া রেলওয়ে স্টেশনের পূর্ব পাশে মাছ বাজারে অবস্থিত ইমন আবাসিক হোটেলে ম্যানেজারের দায়িত্বে থাকা লোকমান এর নেতৃত্বে পতিতা সাফি নামক এক মহিলা কোন কিছুর তোয়াক্কা না করেই,করে যাচ্ছেন রমরমা দেহ ব্যবসা। এমনটি ধরা পড়ে ছদ্মবেশে হোটেলে গেলে অনুসন্ধানী প্রতিনিধিদের ক্যামেরায়।
এমন সময় ছবি এবং ভিডিও নিতে গেলে মরিয়া হয়ে বাধা দিতে থাকেন হোটেলের ম্যানেজার আখাউড়া উপজেলার কুড়িপাইকা গ্রামের জানু মিয়ার ছেলে লোকমান, ছবি ও ভিডিও ফুটেজ ধারণ হয়েছে এমনটি ধারণা করে অনুসন্ধানী প্রতিনিধিদের সাথে বিষয়টি আপোস করার জন্য ইমন আবাসিক হোটেলের শেয়ারধার দুলাল ও লোকমান অনুসন্ধানী সাংবাদিকদের বিশেষভাবে অনুরোধ করেন এবং ভবিষ্যতে আবাসিক হোটেল কে পতিতালয় মুক্ত করবেন বলে আশ্বাস দেন,
কয়েকদিন ঠিকঠাক চললেও আবারো চলছে এই আবাসিক হোটেলে রমরমা দেহ ব্যবসা জানা যায়, মাঝে মাঝে ছিন্তাই এর ঘটনা ঘটছে এই আবাসিক হোটেলে খদ্দারদের জিম্মি করে তাদের নগদ অর্থ ও মোবাইল ফোন রেখে দেওয়ার ঘটনা ঘটছে প্রতিনিয়ত যা রয়েছে ধামাচাপা।