আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন নির্ধারিত সময়ে সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন নির্ধারিত সময়ে সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেছেন, ‘‘আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী যথানিয়মে যথাসময়ে অনুষ্ঠিত হবে। কোন সরকার এলো গেল, তা বিবেচনা না করে নির্বাচন কমিশন তাদের নিজস্ব গতিতে নির্বাচন পরিচালনা করবে। এ ক্ষেত্রে নিরাপত্তা বাহিনী তাদের সার্বিক সহযোগিতা করবে।’’

আজ শনিবার দুপুরে ভোলার লালমোহন থানার নতুন ভবন উদ্বোধন শেষে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘‘বাংলাদেশকে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ করা হবে। দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প কেবল শেখ হাসিনাই।’’ দেশের উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘‘১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময় আইনশৃঙ্খলা বাহিনী যেমন ঘুরে দাঁড়িয়েছিল, ঠিক তেমনি সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে জীবনের মায়া ত্যাগ করে সফলতার সঙ্গে কাজ করছে।’’

লালমোহন উপজেলা ও পৌর আওয়ামী লীগ আয়োজিত জনসভার সভাপতিত্ব করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় ডিআইজিপি শফিকুল ইসলাম, ভোলা জেলা পুলিশ সুপার মোকতার হোসন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহাম্মেদ প্রমুখ।

পরে স্বরাষ্ট্রমন্ত্রী তজুমদ্দিনে আরেকটি থানা ভবনের উদ্বোধন করেন।