‘আগামী নির্বাচনগুলোতে দলের ত্যাগীরাই মনোনয়ন পাবে’

আগামী নির্বাচনগুলোতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দলের ত্যাগী নেতাদেরই মনোনয়ন দেবেন বলে আশা করছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে মঙ্গলবার (৩১ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। তিনি ভার্চুয়ালি সভায় যুক্ত হন।

তিনি বলেন, আওয়ামী লীগের দুঃসময়ে যেসব নেতা-কর্মীরা নানা নির্যাতন সহ্য করে ত্যাগের বিনিময়ে আন্দোলন চালিয়ে গেছেন তাদেরকেই মূল্যায়ন করা হবে। দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনোভাবেই হাইব্রিড নেতাদের মনোনয়ন দেবেন না। যাদের ত্যাগের বিনিময়ে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে, শেখ হাসিনা আগামীতে তাদেরকেই জনপ্রতিনিধি হওয়ার ব্যবস্থা করে দিয়ে নেতত্বে নিয়ে আসবেন।

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহেদ আলীর সভাপতিত্বে উপজলোর নগরপাড়া হাই স্কুল মাঠে এই শোকসভা অনুষ্ঠিত হয়।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল হাই, রূপগঞ্জ উপজলো চেয়ারম্যান শাজাহান ভূইয়া, তারাবো পৌরসভার মেয়র হাসনিা গাজী ও গাজী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক পাপ্পা গাজীসহ স্থানীয় নেতৃবৃন্দ।

শোকসভায় আলোচনা শেষে বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের ও গ্রেনেড হামলায় নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।