আমির খান আইটেম গানে নাচলেন

বিনোদন ডেস্কঃ ২০১৮ সালে মুক্তি পায় আমির খানের শেষ সিনেমা ‘থাগস অব হিন্দুস্তান’। এরপর শুরু করেন ‘লাল সিংহ চড্ডা’-এর শুটিং। যেখানে নতুন লুকে দেখা যায় তাকে। জানা যায়, বছরের শেষে মুক্তি দেওয়া হবে সিনেমাটি।

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। প্রোডাকশন থেকে শুরু করে গল্প ও চরিত্র, সবকিছু একদম ঠিকঠাক হওয়া চাই তার। আর চরিত্রের সঙ্গে কীভাবে নিজেকে তৈরি করতে হয় সেটি তার চেয়ে আর কে ভালো জানে! তাই তো ক্যারিয়ারে সিনেমার হিড়িক না থাকলেও মান নিয়ে সন্তুষ্ট তার ভক্তরা।

আমির খান সম্প্রতি নতুন এক খবরে এসেছেন। এমন সংবাদের শিরোনামে তিনি আসেননি কখনও। এবার মিস্টার পারফেকশনিস্টের নতুন এক রূপ দেখবে দর্শক।

আইটেম গানে প্রথমবার নাচলেন আমির খান। তানিস্ক বাগচীর সংগীতে বিশাল দাদলানি ও জারা খানের ‘হার ফুঁ মওলা’ গানটিতে নাচতে দেখা যায় তাকে। সঙ্গে ছিলেন ‘বিগ বস’ তারকা এলি আভরাম।

আলোচিত এই আইটেম গানের ভিডিও প্রকাশ হয়েছে ১০ মার্চ (বুধবার)। যেখানে আমির খানের নাচ তাক লাগিয়ে দিয়েছে দর্শকদের। তার পরনে ছিল পরনে রয়েছে ধূসর শার্ট, ঢোলা ট্রাউজার্স ও নীল রঙের ব্লেজার।

‘কোই জানে না’ সিনেমার জন্য তৈরি হয়েছে আইটেম গানটি। অভিনয় করেছেন কুণাল কপূর এবং আমায়রা দস্তুর। এটি মুক্তি পাবে ২৬ মার্চ।

শিগগিরই প্রচারণা শুরু হবে ‘কোই জানে না’-এর। কিন্তু এর আগেই আমিরের আইটেম অংশটি দিয়েই সিনেমার নাম এখন সবার মুখে মুখে।