আমি নীতি আদর্শের বাইরে গিয়ে কোনো কাজ করবো না: আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘আমি নীতি আদর্শের বাইরে গিয়ে কোনো কাজ করবো না। মনোনয়ন দিক বা না দিক,নারায়ণগঞ্জের পাশে থাকবো। সন্ত্রাসের বিপক্ষে থাকবো। যতক্ষণ বেঁচে থাকবো ততক্ষণ অন্যায়ের বিরুদ্ধে কথা বলবো।’

সোমবার দুপুরে শহরের আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২০২১-২২ অর্থবছরের বাজেট অধিবেশন সভায় তিনি এসব কথা বলেন।

এর আগে দ্বিতীয় মেয়াদে সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হওয়ার পর পঞ্চম ও শেষবারের মতো মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী কোনো নতুন কর আরোপ ছাড়া ২০২১-২২ অর্থবছরের জন্য রাজস্ব ও উন্নয়নে ৬৮৮ কোটি ২৩ লাখ ১৭ হাজার ৩৫৬ টাকার বাজেট ঘোষণা করেন।

চলতি বছরের ডিসেম্বরে সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে ইতোমধ্যে ঘোষণা দিয়েছেন নির্বাচন কমিশন।

প্রস্তাবিত বাজেটে রাজস্ব খাতে আয় দেখানো হয়েছে ১৭৮ কোটি ৯৬ লাখ ৮৫ হাজার ৮১৮ টাকা ও উন্নয়ন খাতে আয় ৪০৮ কোটি ৫০ লাখ ৭৫ হাজার ৬৬ টাকা। রাজস্ব ব্যয় দেখানো হয়েছে ৮৬ কোটি ২০ লাখ ৫৫ হাজার ৮০০ টাকা ও উন্নয়ন ব্যয় ৫৯১ কোটি ২৯ লাখ ১৭ হাজার ৫৪০ টাকা। আর উদ্বৃত্ত রাখা হয়েছে ১০ কোটি ৭৩ লাখ ৪৪ হাজার ১৬ টাকা।

বাজেট ঘোষণার সময় উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল আমিন, প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা ও বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা।

এসময় নগরের উন্নয়নে সময়মতো হোল্ডিং কর পরিশোধ করার জন্য অনুরোধ জানান মেয়র।