আরতুগ্রুল গাজী ক্যাটরিনার পছন্দের শো

বিনোদন ডেস্কঃ ভারতের দুই শীর্ষস্থানীয় চলচ্চিত্র তারকা শুক্রবার ইস্তাম্বুলে তুরস্কের সংস্কৃতি ও পর্যটন মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন। সেখানে তারা টাইগার সিরিজের তৃতীয় সিকিয়েলের কাজ করছেন।

মেহমেত নুরি এরসয় ক্যাটরিনা কাইফ এবং সালমান খানের সাথে দেখা করেন, যারা তুরস্কে একটি ছবির শুটিং করছেন ইস্তাম্বুলের বেসিকটাস জেলার সিরাগান প্রাসাদে।

সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে এরসয় বলেন, ভারতের বলিউড চলচ্চিত্র শিল্প তুরস্কের প্রতি ক্রমবর্ধমান আগ্রহ দেখিয়েছে, বেশ কয়েকটি বড় প্রযোজনা সংস্থা তাদের প্রকল্পের জন্য দেশে আসছে।

কাইফ বলেন, “এটি অবশ্যই একটি সুন্দর জায়গা। জনগণ খুবই দয়ালু এবং বন্ধুত্বপূর্ণ। আতিথেয়তা, খাবার, দর্শনীয় স্থানগুলির একটি অবিশ্বাস্য পরিবেশ এবং শক্তি রয়েছে। সে কারণেই এটা অবশ্যই আমার পছন্দের জায়গাগুলোর মধ্যে একটি অন্যতম স্থান সিনেমার শুটিং জন্য।

ক্যাটরিনা বলেন, আমার সবথেকে পছন্দের সিরিয়াল আরতুগ্রুল গাজী। আমি আরতুগ্রুল গাজীর তুর্কি অভিনেতা এনজিন আলতান দোজায়তানকে খুব বেশি পছন্দ করি।

একজন জনপ্রিয় বলিউড অভিনেতা খান, যিনি ভারতের সবচেয়ে জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন, শেয়ার করেছেন যে ইস্তাম্বুলে এটি তার দ্বিতীয়বারের শুটিং ছিল এবং তিনি তুরস্কে ফিরে আসতে পেরে খুব খুশি।

বলিউড অভিনেতা সালমান খান বলেন, তুরুস্ক আমার একটি পছন্দের জায়গা, এখানে কোন কিছুই বদলায়ইনি। স্থান মানুষ আগের মতই, আমি আবারও এখানে ফিরে আসতে পেরে খুশি।

“আমি এখানকার মানুষ এবং জায়গাগুলিকে ভালোবাসি। এজন্য আমরা ফিরে এসেছি। মানুষ যখন অতিথিপরায়ণ হয় তখন খুব ভালো লাগে। আমি আশা করি খুব শীঘ্রই আবার এখানে আসব। তুর্কি টেলিভিশন শিল্প ‘অনেক দূর এগিয়েছে।

তিনি সাম্প্রতিক বছরগুলিতে তুরস্কের টেলিভিশন শিল্পের অগ্রগতির প্রশংসা করেছেন। তিনি বলেন, শিল্প “অনেক দূর এগিয়ে গেছে” এবং বিশ্বব্যাপী সম্প্রচারিত টিভি সিরিজের সংখ্যায় মার্কিন যুক্তরাষ্ট্রের পরে তুরস্ক এখন দ্বিতীয় স্থানে রয়েছে।

এরসয় একটি শুটিং লোকেশন হিসাবে তুরস্কের আবেদনের কথাও বলেছিলেন যে, প্রতিটি শহর এবং অঞ্চলের নিজস্ব আকর্ষণ রয়েছে। “গত কয়েক বছরে, তুরস্ক সারা বিশ্বে খুব ভালভাবে প্রচারিত হয়েছে, এবং আমরা আরও আন্তর্জাতিক উত্পাদন সংস্থাগুলি তাদের প্রকল্পের জন্য এখানে আসতে দেখছি,” তিনি বলেছিলেন।