আরিফার খুনিকে দ্রুত গ্রেপ্তারের দাবি

নিজস্ব প্রতিবেদক : যমুনা ব্যাংক কর্মকর্তা আরিফুন্নেসা আরিফা হত্যাকাণ্ডের প্রধান সন্দেহভাজন খুনিকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন তার সহকর্মীরা।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তারা এ দাবি করেন।

মঙ্গলবার বেলা ১১টায় যমুনা ব্যাংক কর্মকর্তাদের ব্যানারে মানববন্ধন শুরু হয়। বেলা সাড়ে ১১টা পর্যন্ত এ মানববন্ধন চলে। আরিফার সহকর্মী ব্যাংকের কর্মকর্তারা ও ইডেন কলেজে তার সহপাঠীরা মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘সুন্দর জীবনের জন্য আরিফা সংসার করেন। কিন্তু যাকে ভালবেসে বিয়ে করেন সেই প্রাক্তন স্বামী ফখরুল ইসলাম রবিনই তাকে খুন করে, যা ইতিমধ্যেই প্রমাণিত হয়েছে। কিন্তু পুলিশ খুনিদের গ্রেপ্তার করতে না পারায় সংশয় দেখা দিয়েছে।’ তারা খুনিকে দ্রুত গ্রেপ্তারের জন্য পুলিশ প্রধানসহ সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন।

আরিফার ভাই আল-আমিন বলেন, ‘এ যুগে একজন খুনিকে ধরতে বেশি সময় লাগার কথা নয়। অথচ ঘটনার প্রায় এক সপ্তাহ হলেও পুলিশ রবিনকে গ্রেপ্তার করতে পারছে না।’

উল্লেখ্য, ১৬ মার্চ সেন্ট্রাল রোডসংলগ্ন ১৩ ওয়েস্ট অ্যান্ড স্ট্রিটের পাঁচতলা ভবনের নিচতলার বাসা থেকে সকালে কাজে বের হন আরিফা। দরজার কাছে ছুরিকাঘাতে আহত আরিফা হাসপাতালে মারা যান।