আরোগ্যতা লাভ করে দেশে ফিরলেন ডিপজল

চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক ও চলচ্চিত্র শিল্পী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মনোয়ার হোসেন ডিপজল বৃহস্পতিবার রাতে দুবাই থেকে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন। আজ শনিবার বিকেল ৪টার দিকে এনটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন ডিপজল। তিনি বলেন, ‘আমি এখন সুস্থ আছি। ওখানে প্রথমে যে হাসপাতালে ছিলাম, ওরা বলেছিল রিং পরাতে। তবে অন্য দুই হাসপাতাল বলেছে, ওষুধ খেয়ে চলে আসতে। এখন কোনো অসুবিধা নেই।’

গত ৭ ডিসেম্বর দুবাই থেকে ডিপজলের বড় ছেলে শাদমান মনোয়ার অমি এনটিভি অনলাইনকে জানিয়েছিলেন, ডিপজলের হার্টে দুটি রি-ব্লক ধরা পড়েছে। নিয়মিত চেকআপের অংশ হিসেবে চিকিৎসা নিতে ডিপজল ঢাকা ছাড়েন ১ ডিসেম্বর। তিনি নিয়মিত সিঙ্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিলেও এবার ভিসা জটিলতায় হাসপাতালটির দুবাই শাখায় চিকিৎসা নিয়েছেন। বর্তমান বেশ সুস্থ আছেন এই অভিনেতা।

মনোয়ার হোসেন ডিপজল ১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ সিনেমার মাধ্যমে ঢালিউডে পা রাখেন। এরপর অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি। যিনি ঢাকাই চল’চ্চিত্রের একজন দর্শক প্রিয় অভিনেতা। সিনেমায় নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রে’ই দেখা গেছে তাকে। তবে বাংলার খল অভিনেতা হিসেবেই তার জনপ্রিয়তা অধিক।