আশুলিয়ায় ইয়াবাসহ আটক ২

saver AtOK

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে ১১০ পিস ইয়াবা বড়িসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করার পর রোববার (১৯ জুলাই) তাদের আদালতে তোলা হয়েছে।

শনিবার (১৮ জুলাই) রাতে আশুলিয়ার কাঠড়া দোকাটি মসজিদ সংলগ্ন এলাকা থেকে তাদের ধরা হয় বলে জানায় পুলিশ।

তারা হলেন: নোয়াখালী জেলার চাটখিল থানার বাহাদুলি গ্রামের আবুল হোসেনের ছেলে নূর আলম (৪৫) ও অপরজন বাগেরহাট জেলার চিতলমারী থানার মসলন্দপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে রফিকুল ইসলাম (৪০)। তারা উভয়ই আশুলিয়ার কাঠগড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর রশিদ জানান, রাতে আশুলিয়ার কাঠড়া দোকাটি মসজিদ সংলগ্ন এলাকায় মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এসময় সন্দেহভাজন তিন ব্যক্তি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরে নূর আলম ও রফিকুল নামে দুই জনকে আটক করা গেলেও মামুন সিকদার নামে আরেকজন পালিয়ে যায়। এসময় আটক দুই ব্যক্তির দেহ তল্লাশি করে পলিথিনে প্যাঁচানো ১১০ পিস ইয়াবা উদ্ধার করা হয় বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ২ জন ও তাদের সঙ্গী পলাতক মামুন আশুলিয়ার কাঠগড়াসহ বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল বলে স্বীকার করেছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতির পাশাপাশি পলাতক মাদক কারবারী মামুনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।