আসছে ‘ব্যাচেলর পয়েন্ট’-এর নতুন সিজন

সময়ের তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। এই নাটকে দেখা গেছে মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, ফারিয়া শাহরিনসহ একাধিক তারকাকে।

কিছু দিন আগেই শেষ হল নাটকটির তৃতীয় সিজনও। ধ্রুব টিভিতে প্রচার হওয়া এই ইউটিউব নাটকটি এই সিজনেই সমাপ্তি বলে ঘোষণা দিয়েছিলেন পরিচালক।

এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আক্ষেপ ও ক্ষোভ জানাচ্ছেন এ নাটকের দর্শকরা। তারা কোনোভাবেই মেনে নিতে পারছেন না প্রিয় ধারাবাহিকটি শেষ হয়ে গেছে। বিশেষ করে নাটকের তুমুল জনপ্রিয় চরিত্র কাবিলার গ্রেফতার হওয়ার প্রতিবাদ জানিয়ে আন্দোলনেরও ডাক দিয়েছেন অনেক দর্শক। তারা বলছেন, কাবিলাকে অবশ্যই মুক্তি দিতে হবে।

কাবিলার মুক্তি, ব্যাচেলর পয়েন্টের সমাপ্তি এ নিয়ে যখম চারদিকে চলছে আলোচনা ঠিক সেসময় নাটকটির পরিচালক কাজল আরেফিন অমি দিলেন আবারও ‘ব্যাচেলর পয়েন্ট’-কে ফিরিয়ে আনার আভাস।

এক অনলাইন সাক্ষাৎকারে অমি বলেন, ‘আমি কোথাও বলিনি যে ‘ব্যাচেলর পয়েন্ট’ শেষ। আমি বলেছি এর তৃতীয় সিজনটি শেষ। এখন নাটকটি চতুর্থ সিজন দিয়েও ফিরতে পারে অথবা অন্য কোনো মাধ্যমেও ফিরে আসতে পারে। এজন্য অপেক্ষা করতে হবে। আমিও ভাবছি কি করা যায়।’

এদিকে নাটকপাড়ায় কান পেতে শোনা গেল, নাটক আকারেই নতুন সিজন নিয়ে ফিরবে ‘ব্যাচেলর পয়েন্ট’। করোনা পরিস্থিতি বিবেচনা করে রোজা ঈদের পর নাটকটির শুটিং শুরু হতে পারে বলেও গুঞ্জন শুনা যাছে। আরও জানা গেছে নতুন করে এ নাটক দেখা যেতে পারে আগামী কোরবানি ঈদে।