একমুঠো আহারের খোঁজে

আহারের ফেরিওয়ালার ঈদ উপহার

রেজাউর রহমানঃ উত্তরার বন্ধুদের নিয়ে গঠিত সংগঠন ‘আহারের ফেরিওয়ালা’ ঈদ-উল-ফিতর উপলক্ষে সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার পৌঁছে দিয়েছে। ক্ষুধার্ত মানুষের সহযোগিতায় এগিয়ে আসার আহ্বান ব্যাপক সাড়া পাওয়া গেছে। সামর্থ্যবানরা দান করছেন হাত খুলে। প্রকাশ্যে কিংবা গোপনে। এগিয়ে এসেছেন আমাদের এই পথচলায়।

দেশের বহু মানুষ এখনও প্রতি রমজান মাসে ইফতার ও সেহরির জন্য খাবারের সন্ধানে থাকে। ভালো খাবার তো পরের কথা, ঠিকমতো খাবারও পায় না। আবার খাবার পেলেও তৃপ্ত হয়ে খেতে পারে না। হয়ত এক গ্লাস পানি দিয়ে সেরে ফেলেন তাদের ইফতার ও সেহরি। সেই লক্ষে প্রতিবারের মত এবারেও আহারের ফেরিওয়ালা অনুদানের সাহায্যে মানুষের পাশে দাঁড়িয়েছে।

আহারের ফেরিওয়ালার প্রধান উপদেষ্টা

আহারের ফেরিওয়ালার প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আলতাবুর রহমান চৌধুরী বলেন, তরুণরা এভাবে এগিয়ে আসলে দেশ আরো দ্রুত গতিতে এগিয়ে যাবে। আমি আহারের ফেরিওয়ালার সকলকে জানাই অন্তরের গভীর থেকে ভালোবাসা। আমি চেষ্টা করবো ও দোয়া করবো যেন আহারের ফেরিওয়ালা আরো বড় হয়, এগিয়ে যায়।

সদস্যরা বলেন, আমরা মানুষের অনেকের অনুদান পেয়েছি। যারা আমাদেরকে অর্থ, কাজে ও আমাদের পাশে থেকে সাহায্য করেছেন তাদের প্রতি আহারের ফেরিওয়ালা পরিবার কৃতজ্ঞ। আমরা আগামীতেও এভাবে দেশ ও জনগনের পাশে থেকে কাজ করে যেতে চাই। আমরা আগামীতেও যে সকল কাজ করতে চাই, তার জন্য আপনাদের সহযোগিতা কামনা করছি। আল্লাহ্‌ তায়ালার কাছে শুকরিয়া জানাই। করোনা থেকে যেন পৃথিবী দ্রুত আরোগ্য লাভ করে সেই কামনা করি। সকলের কাছে অনুরোধ যেখানে আছেন সেখানে ঈদ উদযাপন করুণ, সামাজিক দূরত্ব বজায় রাখুন, ,মাস্ক পরিধান করুণ।

আমাদের সাথে যোগাযোগঃ

আহারের ফেরিওয়ালার ঈদ উপহার | ঈদ-২০২১ | আহারের ফেরিওয়ালা | Aharer Feriwala https://www.facebook.com/aharerferiwa… https://www.facebook.com/groups/61481… Help For Call: Rocket/ Bkash/ Nagad- 01989098530, 01811188888, 01719711447 Media Partner: crimepatrolbd Facebook : https://www.facebook.com/crimepatrolbd​ Website : www.crimepatrolbd.com Instagram : https://www.instagram.com/crimepatrol… Twitter : https://www.twitter.com/crimepatrolbd​​​ Youtube : https://www.youtube.com/crimepatrolbd​