ইনজুরিতে মৌসুমের শুরুতে মৌসুম শেষ ইব্রার

ক্রীড়া ডেস্ক : মৌসুমের শুরু থেকেই ম্যানচেস্টার ইউনাইটেডে আসার পর দুর্দান্ত পারফরম্যান্স উপহার দিয়ে আসছেন জালাতন ইব্রাহিমোভিচ। বয়স যেন নেহাৎ একটি সংখ্য ৩৫ বছর বয়সি এ তারকার কাছে। ফর্মে থাকা এ তারকা উয়েফা ইউরোপা লিগের ম্যাচে খেলতে নেমে হাটুতে চোট পান তিনি। গুরুতর এ চোটের কারণে মৌসুম শেষ হয়ে গেছে বার্সেলোনার প্রাক্তন এ স্ট্রাইকারের।

ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালে গতকাল অ্যান্ডারলেখটের মুখোমুখি হয়েছিল ম্যানইউ। ওই ম্যাচে হাটুতে গুরুতর চোট পান ইব্রা। গুরুতর চোটের কারণে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়েছে তাকে। পরবর্তীতে তার পরিবর্তে মাঠে নামানো হয়েছিল অ্যান্থোনি মার্শালকে।

ইব্রার ইনজুরিতে খুবই চিন্তিত ম্যানইউর কোচ হোসে মরিনহো। ইংলিশ লিগে শেষ চারে থেকে মৌসুম শেষ করা এখন অনেকটাই চ্যালেঞ্জ হয়ে দাড়িয়েছে রেডডেভিলসদের জন্য। আগামী মৌসুম চ্যাম্পিয়নস লিগ নিশ্চিত করতে ফর্মে থাকা ইব্রার উপস্থিতিটা খুবই জুরুরি ছিল ম্যানইউর জন্য।

ইংলিশ লিগে ৩১ ম্যাচ শেষে ৬০ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে রয়েছে ম্যানইউ। এক ম্যাচ বেশি খেলে ৬৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে ম্যানচেস্টার সিটি। আর ৩২ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে রয়েছে চেলসি।