ইসলামের দোহাই দিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে জঙ্গিরা ইসলামকে ধ্বংস করছে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, ইসলামের দোহাই দিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে জঙ্গিরা ইসলামকে ধ্বংস করছে।

শনিবার সকালে বরিশালে ‘শিক্ষার উন্নত পরিবেশ, জঙ্গিবাদমুক্ত শিক্ষাঙ্গন’ শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, ইসলামে জঙ্গিবাদের স্থান নেই। জঙ্গি প্রতিরোধে সবার আগে স্কুল-কলেজ ও মাদ্রাসার শিক্ষক এবং শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে। এর জন্য সভা, সমাবেশ ও সেমিনার করতে হবে।

 

বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মু. জিয়াউল হক।

এ সময় উপস্থিত ছিলেন বরিশাল-৫ আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ, বরিশাল-২ আসনের সংসদ সদস্য তালুকদার মোহাম্মাদ ইউনুস, শিক্ষা মন্ত্রণালয়ের সচিব সোহরাব হোসেন, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. এস এম ওয়াহিদুজ্জামান, মাদ্রাসা অধিদপ্তরের মহাপরিচালক বিল্লাল হোসেন, বরিশাল বিভাগীয় কমিশনার মো. গাউস, বিএম কলেজ অধ্যক্ষ প্রফেসর স.ম ইমানুল হাকিম, জেলা প্রশাসক ড. গাজী সাইফুজ্জামান প্রমুখ।