উত্তরখানে দয়াল বড়ুয়ার লিফলেট বিতরণ ও ৫ লাখ টাকার অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৮ আসনের ১৪ দল থেকে মনোনয়ন প্রত্যাশী জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা দয়াল কুমার বড়ুয়া নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে উত্তরখান এলাকায় লিফলেট বিতরণ করেন।

আজ ১৩ জুলাই রাজধানীর উত্তরখান থানার অন্তর্গত ৪৫ নং ওয়ার্ডের উত্তরখান হযরত শাহ কবির (রহ:) মাজার থেকে লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করেন। লিফলেট বিতরণ কালে দয়াল কুমার বড়ুয়া সাধারণ জনগণের কাছে দোয়া চান এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে একজন ভালো মানুষকে সংসদ সদস্য নির্বাচন করার আহ্বান করেন।

জাতীয় পার্টির জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ন আহবায়ক দয়াল কুমার বড়ুয়া বলেন, পল্লী বন্ধু এরশাদ আধুনিক ঢাকার রূপকার ছিলেন। তিনি বেড়িবাঁধ নির্মন করার কারনে আজ উত্তরা এলাকার জমির দাম বেড়েছে এবং এই এলাকার সাধারন মানুষের কদর বেড়েছে। আগামী সংসদ নির্বাচনে আমার পাশে থেকে সার্বিক সহযোগিতা করবেন।

দয়াল কুমার বড়ুয়ার লিফলেট বিতরণ ও গণসংযোগ কর্মসূচিতে স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

দয়াল কুমার বড়ুয়া জানান, ‘যত দিন বেঁচে থাকবেন, জনগণের জন্য কাজ করে যাবেন। উন্নত এবং বসবাসের জন্য আদর্শ ঢাকা-১৮ আসন গড়ে তোলাই তার লক্ষ্য।’

লিফলেট বিতরণ শেষে হযরত শাহ কবির (রহ:) মাজার এস্টেট মাদ্রাসা ও এতিমখানা ভবন নির্মান কাজের জন্য ৫ লাখ টাকা অনুদানের চেক প্রদান করেন।