এই কাজের জন্য টাকা নিচ্ছি নাঃ শ্রীলেখা

বিনোদন ডেস্কঃ বাম দলের প্রার্থীর হয়ে ভোট প্রচারে নেমেছেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। পশ্চিমবঙ্গের পটাশপুরে সৈকত গিরির হয়ে প্রচার চালিয়েছেন এ অভিনত্রী। লাল জামা পরে ভোটের মাঠে নেমেছিলেন শ্রীলেখা। সে ছবি শেয়ার করেছেন নিজের ফেসবুকে।

লিখেছেন, ‘না এই কাজের জন্য টাকা নিচ্ছি না।’ শ্রীলেখার এ পোস্টে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনরা। অভিনেত্রীর এ স্বীকারোক্তির প্রতি শ্রদ্ধা জানিয়ে তাকে ‘সাল সালামে’ দিয়েছেন অনেকে।

এর আগে গেরুয়া সমর্থক অভিনেত্রী রিমঝিম মিত্রের সঙ্গে ভার্চুয়াল যুদ্ধ হয়েছিল শ্রীলেখার। ৭ কোটি রুপি দিয়ে তারকা প্রার্থী কিনেছে বিজেপি। শ্রীলেখার এমন স্ট্যাটাস মেনে নিতে পারেনি রিমঝিম। তাই কমেন্টস বক্সে আক্রমণ করেছিল শ্রীলেখাকে।

এদিকে বাম রাজনীতিতে সক্রিয় হবেন কি না? জানতে চাইলে দুই বাংলার জনপ্রিয় এ অভিনেত্রী বলেন, ‘আমি সত্যি কথা বলি, সৎপথে চলি। কিছু মানুষ আমাকে বোঝেন তাই আমার মনে হলো এই সময়ে আমার সমর্থন বা আমার সামনে আসা দরকার। যদিও আমি সক্রিয় রাজনীতিতে যোগ দেইনি। আমি সাপোর্টার হিসেবে রয়েছি। আমার টিকিটের লোভ-মোহ নেই। আমি নিজেকে যোগ্যও মনে করি না তার জন্য। আর সিপিএম পার্টি তারকা দেখে টিকিট দেয় না।’