একটি টিকেট কিনলে আরেকটি ফ্রি বাংলাদেশ বিমানের বিশেষ ছাড়

এস.এম. মনির হোসেন জীবন : যাত্রী সাধারণের জন্য বিমান বাংলাদেশ এয়ার লাইন্স ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট রুটে ভাড়ার উপর আকর্ষণীয় মূল্যহ্রাস ঘোষণা করেছে। এই অফার ২০ অক্টোবর থেকে শুরু হয়েছে এবং আগামী ৩০ নভেম্বর ২০১৭ পর্যন্ত সেটি বহাল থাকবে বলে আজ রোববার বাসসকে জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ার লাইন্স সহকারী ব্যবস্থাপক জনসংযোগ (পিআর) তাছমিন আকতার।
আজ রোববার বিমান বাংলাদেশ এয়ার লাইন্স থেকে এক সংবাদ বিঞ্জপ্তির মাধ্যমে জানানো হয়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-চট্টগ্রাম রুটে ২৩০০ টাকা অফার এবং ঢাকা-সিলেটে ২৩০০ টাকা সকল প্রকার ট্যাক্স ও সারচার্জ সহ ভাড়া নির্ধারণ করেছে। রিটানর্ যাতায়তের ক্ষেত্রে ভাড়া দ্বিগুন হবে।
সংবাদ বিঞ্জপ্তিতে আরও বলা হয়, অফারে ঢাকা-চট্টগ্রাম বিজনেস ক্লাসের জন্য ২৮০০ টাকা এবং ঢাকা-সিলেট বিজনেস ক্লাসের জন্য ২৮০০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। একই সাথে এই অফারে থাকছে ২টি টিকেট কিনলে একটি টিকেট ফ্রি-সুবিধা আছে।
এছাড়া বিমান বাংলাদেশ এয়ার লাইন্স এর সংবাদ বিঞ্জপ্তিতে বলা হয়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-চট্টগ্রাম -ঢাকা ও ঢাকা-সিলেট-ঢাকা রুটে এ বছর দু-বার যাতায়াত করলে সে ক্ষেত্রে সম্মানীত যাত্রী’র জন্য বিজনেস ক্লাসে বিনামূল্যে একটি সৌজন্য রিটার্ন টিকেট পাবেন। যাত্রীকে সকল প্রকার ট্যাক্স ও সারচার্জ দিতে হবে। এক্ষেত্রে যাত্রীকে ইতো পূবের্ ভ্রমণের ২টি টিকেট এবং বোর্ডিং পাস প্রদর্শন করতে হবে।
বিমানের সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট, বিকাশ এবং বিমান ওয়েব সাইট থেকে টিকেট কেনা যাবে। এই অফার বিষয়ে বিস্তারিত জানতে ভিজিট করুন বিমান ওয়েবসাইট-িি.িনরসধহ-ধরৎষরহবং.পড়স অথবা ফোন নং-০২-৯৫৫৯৬২০এবং ৯৫৬০১৫১-৫৯ ইএক্স ১৬১তে যোগাযোগ করুন।