একার বিরুদ্ধে থানায় দুই মামলা

ঢাকাই সিনেমার অভিনেত্রী একার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে দুটি মামলা করা হয়েছে। গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর হাতিরঝিল থানায় চিত্রনায়িকা একার বিরুদ্ধে মামলা দুটি করা হয়।

এ তথ্য জানিয়েছেন হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন।

মহিউদ্দিন বলেন, ‘একার বিরুদ্ধে দুটি মামলা করা হয়েছে। একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে, যে মামলাটি পুলিশ বাদী হয়ে করেছে। অপরটি করেছেন হাজেরা (৩৫) নামের গৃহকর্মী, যিনি একার কাছে নির্যাতনের শিকার হয়েছেন৷’

এর আগে শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রামপুরার উলনের বাসা থেকে অভিনেত্রী একাকে আটক করে হাতিরঝিল থানা পুলিশ। আটকের পর পরিদর্শক মহিউদ্দিন দাবি করেছিলেন, একার বাসায় অভিযান চালিয়ে সেখান থেকে পাঁচ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা এবং আধা বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়েছে। গৃহকর্মী হাজেরার অভিযোগের ভিত্তিতে ওই বাসায় অভিযান চালানো হয় বলে পুলিশ জানায়।

অভিনেত্রী একার বাসায় অভিযান চালিয়ে তাঁকে আটক করেন হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম। মাদক পাওয়ার ব্যাপারে নজরুল ইসলামের কাছে প্রথমে প্রশ্ন করা হয়, একাকে আটকের সময় কি মাদকদ্রব্য পাওয়া গেছে? এমন প্রশ্নে এসআই নজরুল বলেন, ‘কই না তো!’

পুনরায় প্রশ্ন করা হলে এসআই নজরুল বলেন, ‘আপনি মহিউদ্দিন স্যারের সঙ্গে কথা বলুন।’ যদিও এর আগে এই প্রতিবেদকের কাছে পরিদর্শক মহিউদ্দিন অভিনেত্রী একার বাসায় মাদক পাওয়ার দাবি করেছিলেন।