এনসিবি কর্মকর্তাদের অভিযান এবার শাহরুখের মান্নাতে

বিনোদন ডেস্কঃ ছেলে আরিয়ান খানের মাদক ইস্যুকে কেন্দ্র করে শাহরুখ খানের বাসা মান্নাতে অভিযান চালাচ্ছে ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। কর্মকর্তাদের হাতে নথিসহ দেখা গেছে। তারা মাদক অনুসন্ধানে একটি অভিযান পরিচালনা করবেন বলে জানা গেছে।

জানা যায় এনবিসি কর্মকর্তাদের অন্য একটি দল একই সময়ে অভিনেত্রী অনন্যা পান্ডের বাসায়ও প্রবেশে করেছে। বুধবার আরিয়ান খানের জামিন আবেদন খারিজ হওয়ার পর এই তল্লাসি অভিযান চালানো হচ্ছে।

মুম্বাই আদালত ও এনবিসি কর্মকর্তারা জামিনের বিরোধীতা করে বলেছেন গ্রেফতারের আগের দিন বলিউডের একজন উঠতি অভিনেত্রীর সাথে আরিয়ানের চ্যাট হয়ে ছিলো। দুজনেরই আলোচনার বিষয় ছিলো মাদক।

বৃহস্পতিবার আর্থার রোড কারাগারে ছেলে আরিয়ান খানের সঙ্গে দেখা করার কয়েক ঘণ্টা পর এনসিবি-র একটি দল শাহরুখ খানের বাসভবন ‘মান্নাত’-এ পৌঁছায়। মুম্বাই ক্রুজ ড্রাগস মামলায় যাদের গ্রেপ্তার করা হয়েছে তাদের মধ্যে আরিয়ান খানও আছেন।

এনসিবি দায়ের করা মাদক মামলায় কারাগারে থাকা আরিয়ান খানের জামিন আবেদনের পরবর্তী শুনানি আগামী ২৬ অক্টোবর হবে বলে জানিয়েছেন বোম্বে হাইকোর্ট।

আরিয়ানের আইনজীবী মানেশিন্ডে শুক্র বা সোমবার শুনানির জন্য অনুরোধ করেছিলেন। তবে, এনসিবির এএসজি অনিল সিং বলেছেন, তাদের অনুলিপিটি এখনো হাইকোর্টে পাঠানো হয়নি।

মাদককাণ্ডে গত ২ অক্টোবর গ্রেপ্তার হয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। কয়েকবার শুনানি করেও হয়নি তার জামিন। এদিকে ছেলের জামিনে মরিয়া হয়ে উঠেছেন শাহরুখ খান। করেছেন আইনজীবী বদল, নিজের শুটিংও বন্ধ।

ছেলের সঙ্গে দেখা করার একাধিক আবেদন করেছিলেন শাহরুখ ও তার স্ত্রী গৌরি। কিন্তু অনুমতি পাচ্ছিলেন না। অবশেষে ছেলের সঙ্গে সাক্ষাতের সুযোগ পেয়েছেন বলিউড বাদশা।

নিয়ম মেনে ১৫ মিনিট আরিয়ানের সঙ্গে কথা বলেছেন শাহরুখ খান। গ্রেপ্তারের ১৯ দিন পর আরিয়ানের দেখা পেলেন শাহরুখ। ছোট গাড়িতে কয়েকজন নিরাপত্তারক্ষীদের নিয়ে আর্থার রোড জেলে যান তিনি।

সাক্ষাতে আরিয়ানকে আশ্বস্ত করেছেন শাহরুখ খান। ছেলেকে তিনি বলেন, সবকিছু ঠিক হয়ে যাবে। আগামী দিনেই সব ঠিক হবে। এ সময় শাহরুখ এবং আরিয়ানের মাঝে গ্লাসের পার্টিশন দেওয়া ছিল। তারা ইন্টারকমের মাধ্যমে কথা বলেছেন। সাক্ষাতে জেল কর্তৃপক্ষের একজন উপস্থিত ছিলেন।