এমজেএলের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ক্রাইম পেট্রোল বিডি নিউজ ডেস্কঃ এমজেএল বাংলাদেশ লিমিটেডের ২০তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার (২২ নভেম্বর) রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউশন অডিটোরিয়ামে (কেআইবি) এই সভার আয়োজন করা হয়। এতে প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার উপস্থিত ছিলেন।

সভায় সভাপতিত্ব করেন এমজেএল বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান আবু হেনা মো. রাহমাতুল মুনিম। এ সময় আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক আজম জে চৌধুরী, পরিচালক আব্দুল মুঈদ চৌধুরী, মো. আমিনুর রহমান, তাঞ্জিল চৌধুরী, গিয়াস উদ্দীন আনসারি, স্বাধীন পরিচালক কিউ এম শরিফুল আলা এবং ড. ইজাজ হোসেন। এছাড়াও প্রতিষ্ঠানের সিইও, সিএফও, কোম্পানি সেক্রেটারি এবং বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার এ সময় উপস্থিত ছিলেন।

এ সময় এমজেএলের চেয়ারম্যান জানান, চলতি বছরের ৩০ জুন পর্যন্ত ১ বছরে প্রতিষ্ঠানের সমন্বিত মোট বিক্রয়ের পরিমাণ ছিল ১ হাজার ৭৫১ কোটি ৬০ লাখ টাকা। আর সমন্বিত নেট মুনাফা হয়েছে ২২৯ কোটি ৪০ লাখ টাকা।

সভায় শেয়ারহোল্ডারদের ৪৫% নগদ লভ্যাংশ এবং ৫% বোনাস শেয়ার অনুমোদন দেয়া হয়।

সভায় প্রতিষ্ঠানের চেয়ারম্যান আবু হেনা মো. রাহমাতুল মুনিম বলেন, আশা করি এম জে এল বাংলাদেশ সামনের দিনগুলোতে আরও উন্নতি করবে। সবার একান্ত অংশগ্রহণের জন্য আমি গর্বিত। -প্রেস বিজ্ঞপ্তি