এ কোন প্রতিযোগিতায় নেমেছে মেসি-সুয়ারেজ

ক্রীড়া ডেস্ক: ঐশ্বরিক বাম পায়ের নিখুঁত শটে প্রতিপক্ষ গোলরক্ষককে প্রায়শই বোকা বানাতে দেখা যায় লিওনেল মেসিকে। ডান পায়ের শটে কিছু দুর্বলতা রয়েছে মেসির। তবে আর্জেন্টাইন সুপারস্টারের এর চেয়ে বড় দুর্বলতা হেডে গোল করা।

বিয়ে শেষে মধুচন্দ্রিমায় ব্যস্ত মেসি। বার্সেলোনা সতীর্থের সঙ্গে আনন্দ ভাগাভাগি করতে সেখানে পরিবার নিয়ে বিস্ময় উপহার দিয়েছেন লুইস সুয়ারেজও। আর সেখানেই বাথটাবে দুই বন্ধুর হেডের লড়াই দেখতে পেয়েছেন ফুটবল প্রেমিরা।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে মেসি একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানেই দেখা যায়, গোসল করতে নেমে বন্ধু সুয়ারেজের সঙ্গে পুলে হেডের প্রতিযোগিতায় নেমেছিলেন মেসি। ২৫ সেকেন্ডের ওই ভিডিওতে কিন্তু সুয়ারেজের সঙ্গে সমানে সমানে পাল্লা দিয়েছেন পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী তারকা।

শুধু পাল্লা দিয়েছেন বললে ভুল হবে, পাল্টাপাল্টি হেডে ১৮টি হেড দিয়ে মেসি সুয়ারেজকে হারিয়ে দিয়েছেন। দুজন মিলে টানা ৩৬টি হেড দিয়েছেন, তারপরই বল ছিটকে পড়েছে বাথটাবের বাইরে। শেষ হেডারটা সুয়ারেজের মাথা ছুঁয়ে বাইরে পড়েছে বলে খেলায় হার বলতে গেলে সুয়ারেজেরই। তবে মেসিকে একটু বিরক্ত দেখাল নিজের ওপর। সুয়ারেজের ব্যর্থতার পেছনে ছিল তাঁর ১৮ নম্বর হেডটি। সেটি নিখুঁত রিটার্ন হয়নি বলেই সুয়ারেজের পক্ষে সামলানো কঠিন হয়ে গিয়েছিল। আর এই ভিডিও দেখার পর মেসি হেড পারেন না সেটি বোধহয় জোর গলায় বলতে চাইবেন না সমালোচকরা।