কঙ্গনাকে খুনের হুমকি!

বিনোদন ডেস্ক: ভারতের কৃষক আন্দোলন নিয়ে বেশ সোচ্চার ছিলেন কঙ্গনা রানাওয়াত। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে একাধিক পোস্ট করেছিলেন তিনি। এর কারণে এ অভিনেত্রীকে হত্যার হুমকি দেওয়া হয়েছে!

এ অভিযোগ করে হিমাচল প্রদেশের একটি থানায় এফআইআর করেছেন কঙ্গনা। পাশপাশি জানিয়েছেন, এসব ‍হুমকিতে তিনি ভয় পান না। খবর আনন্দবাজার।

মঙ্গলবার (৩০ নভেম্বর) পাঞ্জাবের অমৃতসার স্বর্ণমন্দিরের একটি ছবি শেয়ার করেন কঙ্গনা। ছবিতে মা আশা রানাওয়াত ও দিদি রঙ্গোলি চান্দেলের সঙ্গে দেখা গেছে তাকে। লম্বা স্ট্যাটাসে অভিনেত্রী লিখেছেন, ‘২৬/১১ হামলায় শহীদদের স্মরণ করছি। বিশ্বাসঘাতকদের ক্ষমা কররেন না। ২৬/১১-র মতো ঘটনার পেছনে দেশের ভেতরের বিশ্বাসঘাতকদের হাত রয়েছে। এই বিশ্বাসঘাতকেরা কখনো অর্থের লোভে, কখনো পদের লোভে, কখনো ক্ষমতার লোভে ভারতকে কলঙ্কিত করার একটি সুযোগও ছাড়েনি। দেশের অভ্যন্তরের বিশ্বাসঘাতকরা ষড়যন্ত্র করে দেশবিরোধী শক্তিকে সাহায্য করতে থাকে।’

তিনি আরও লেখেন, ‘এই ধরনের বিঘ্নকারী শক্তি লাগাতার আমাকে হুমকি দিচ্ছে। আমি এসব হুমকিতে ভয় পাই না।’

কঙ্গনা আশা করেন, পাঞ্জাব সরকার ব্যবস্থা গ্রহণ করবেন। কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধির উদ্দেশে কঙ্গনা লিখেছেন, ‘আপনি একজন মহিলা। আপনার শাশুড়ি তার জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত সন্ত্রাসবাদীদের বিরুদ্ধে লড়াই করেছেন। পাঞ্জাবে আপনার দলের মুখ্যমন্ত্রীকে নির্দেশ দিন এই সন্ত্রাসবাদী, বিঘ্নকারী এবং দেশবিরোধী শক্তির বিরুদ্ধে ব্যবস্থা নিতে।’

এর আগে শিখ সম্প্রদায়ের কয়েকজন সদস্য কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। তাদের অভিযোগ, একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে শিখ সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত দিয়েছেন কঙ্গনা।

অমরজিৎ সান্ধু নামে এক ব্যক্তি কঙ্গনার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। দিল্লি শিখ গুরুদ্বার ম্যানেজমেন্ট কমিটি এবং শিরোমনি অকালি দলের নেতারাও সমর্থন করেছেন তাকে। ২১ নভেম্বর কঙ্গনার ইনস্টাগ্রাম প্রোফাইলে হিন্দি এবং ইংরেজি ভাষায় লেখা একটি পোস্ট দেখেই তারা এই মামলা দায়ের করার সিদ্ধান্ত নেন।

সেই পোস্টে কৃষি আইনের বিরুদ্ধে কৃষকদের প্রতিবাদকে ‘খলিস্তানি আন্দোলন’ এর আখ্যা দেন কঙ্গনা। প্রতিবাদী কৃষকদের ‘খলিস্তানি সন্ত্রাসবাদী’ বলেন তিনি।