করোনাঃ লক্ষ্মীপুরে ২জন রোগী সুস্থ হয়েছেন

জেলা প্রতিবেদকঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ ও রামগতির প্রথম ও দ্বিতীয় করোনা রোগী সুস্থ হয়েছেন। তারা ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসা সেবা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

শুক্রবার (১ মে) রাতে লক্ষ্মীপুরের সিভিল সার্জন ডা. আবদুল গাফফার বিষয়টি নিশ্চিত করেছেন।

সুস্থ ফিরে আসা রামগতি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সবুজগ্রাম এলাকার বাসিন্দা ইউনুছ মাঝি (৬২)। তিনি নারায়ণগঞ্জ তাবলীগ জামাত থেকে আসার পর উপসর্গ দেখা দেয়। ১২ এপ্রিল নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। পরে তাকে ঢাকার কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। অবশেষে সুস্থ হয়ে তিনি সুস্থ বাড়ি ফিরলেন।

অপর ব্যক্তি হলেন-রামগঞ্জ উপজেলার দাসপাড়া গ্রামের বাসিন্দা ৩২ বছরের যুবক। তিনি ঢাকা থেকে করোনার উপসর্গ নিয়ে নিজ এলাকায় আসেন। তিনি পেশায় একজন গার্মেন্টসকর্মী। শনিবার (১১ এপ্রিল) রাতে তার করোনা ভাইরাসে শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হয়। রোববার (১২ এপ্রিল) সকালে ঢাকার ওই হাসপাতালে পাঠায় স্বাস্থ্য বিভাগ। তিনিও সুস্থ হয়ে পরিবার ও স্বজনদের কাছে ফিরে আসেন।

লক্ষ্মীপুর জেলা স্বাস্থ্য বিভাগ থেকে জানা গেছে, লক্ষ্মীপুর সদর, রামগঞ্জ, রামগতি ও কমলনগরে এই পর্যন্ত ৪৩ জন রোগী করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে রামগতির ইউনুস মাঝি ও রামগঞ্জের যুবক ঢাকা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকি ৪১ জনকে সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।