করোনায় দেশে সকালেই ৮৭ মৃত্যুর খবর

দেশব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসে মৃত্যু রোববার (১৫ আগস্ট) সকালে এ রিপোর্ট লেখা পর্যন্ত দেশের বিভিন্ন জেলায় করোনা ও উপসর্গে ৮১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন জেলার করোনার চিত্র তুলে ধরা হলো-

বরিশাল: বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করেছেন ১০ জন। এরমধ্যে এক জন ছিলেন করোনা পজিটিভ। বাকিরা নানা উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিল। ১০ জনের মধ্যে বরিশালের ৪ জন, বরগুনার ৪ জন ও পটুয়াখালীর ২ জন।

ময়মনসিংহ: ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ২৫ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১০ জন করোনায় এবং ১৫ জন উপসর্গ নিয়ে মারা গেছেন।

চাঁদপুর: চাঁদপুরে করোনায় মৃত্যু কমলেও বেড়েছে সংক্রমণের সংখ্যা। জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে আরও ৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৫ জন করোনায় ও ‍দুজন উপসর্গ নিয়ে মারা গেছেন। এ নিয়ে এখন পর্যন্ত মোট মৃতের সংখ্যা দাঁড়াল ২২২ জনে।

দিনাজপুর: দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয় আরও ৬ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২৭৩ জনে।

রাজশাহী: গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে আরও ১২ জন মারা গেছেন। এদের মধ্যে করোনায় সাতজন এবং উপসর্গ নিয়ে পাঁচজন মারা গেছেন।

এছাড়া গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরায় ৮ জন, কুমিল্লায় ৪ জন, ঠাকুগাঁওয়ে ৩ জন, কুষ্টিয়ায় ৬ জন, কিশোরগঞ্জে দুজন ও চুয়াডাঙ্গায় ৪ জনের মৃত্যু হয়েছে।