করোনায় নোয়াখালীতে ব্যবসায়ীর মৃত্যু, আক্রান্ত আরও ২০

নোয়াখালী

নোয়াখালীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৬৫ বছরের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি সেনবাগ উপজেলার সেনবাগ পৌরসভার বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ৫৬ জন।

এ দিকে গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ২০ জন।

শুক্রবার (১৭ জুলাই) দুপুরে এতথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার।

সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মতিউর রহমান জানান, সেনবাগ বাজারের হোটেল ব্যবসায়ী অসুস্থ থাকায় গত ১২ জুলাই হাসপাতালে এসে নমুনা দিয়ে যান। নমুনা পরীক্ষার ফলাফলে ১৪ জুলাই ওই ব্যক্তির করোনা পজিটিভ আসে। তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় পরিবারের লোকজন তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যান। বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ওই হাসপাতালে মারা যান তিনি। বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেলে স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করা হয়েছে। এ নিয়ে উপজেলায় করোনায় মারা গেছেন ৮ জন।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, নতুন করে জেলায় আরও ২০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে সদরে ৫, হাতিয়া ১, বেগমগঞ্জ ৪, সুবর্ণচরে ৩, সোনাইমুড়ী ২ ও কবিরহাট উপজেলা ৫ জন রোগী রয়েছে।

জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২ হাজার ৬৫৮। এরমধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার ৬৯২ ও আইসোলেশনে রয়েছেন ৯১০ জন। মোট আক্রান্তদের মধ্যে সদরে ৭৭৫, সুবর্ণচরে ১৮৫, হাতিয়া ৮০, বেগমগঞ্জে ৭১৮, সোনাইমুড়ীতে ১৪৫, চাটখিলে ১৫১, সেনবাগে ১২২, কোম্পানীগঞ্জে ১৮০ ও কবিরহাটের ৩০২ জন।