করোনা ভাইরাস- শার্শায় প্রথম আক্রান্ত রোগীর মৃত্যু

করোনা

জেলা প্রতিবেদকঃ শার্শা উপজেলায় হরিচন্দ্রপুর গ্রামে ইয়াকুব আলী (৫৫) নামে এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। উপজেলাতে এই প্রথম করোনা আক্রান্ত হয়ে কেউ মারা গেলেন।

বৃহস্পতিবার (১১ জুন) ভোর ৫টার দিকে নিজ বাড়িতে তিনি মারা যান। মৃত ইয়াকুব উপজেলার গোগা ইউনিয়নের হরিচন্দ্রপুর গ্রামের নওশের আলীর ছেলে। আজ দুপুরে সরকারী তত্ত্বাবধানে তার মরদেহ দাফন করা হবে বলে জানা গেছে।

শার্শার গোগা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশিদ জানান, ইয়াকুব আলী দীর্ঘদিন ধরে হৃদরোগে অসুস্থ ছিলেন। এক সপ্তাহ আগে চিকিৎসার জন্য তিনি ঢাকায় যান। এসময় সেখানে চিকিৎসক তার শরীরে করোনার উপসর্গ দেখে পরীক্ষা করাতে বলেন। এতে তার করোনা পজিটিভ ধরা পড়ে। তিনি বাড়িতে ফিরে চিকিৎসা নিচ্ছিলেন। হঠাৎ বৃহস্পতিবার ভোরে তার মৃত্যু হয়।

শার্শা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ইউছুপ আলী জানান, করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যক্তির দাফনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ তিনি ঘটনাস্থলে যাবেন। পরে ইসলামিক ফাউন্ডেশনের সহযোগিতায় সরকারী নিয়ম মেনে তার দাফন করা হবে।

তিনি আরো জানান, যশোরের শার্শা উপজেলাতে এপর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১৯ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৯ জন। এই প্রথম আক্রান্ত একজন মারা গেলেন।