কারো করুণার পাত্র হতে চাই না : জাপা মহাসচিব

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার বলেছেন, সংগঠন শক্তিশালী করে জাতীয় পার্টি ঘুরে দাঁড়িয়েছে। যে কোনো সময়ের চেয়ে আমরা সুসংগঠিত ও শক্তিশালী। কারো করুণার পাত্র হতে চাই না। সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে আগামীতে আমরা ক্ষমতায় যাবো।

রোববার (২৩ অক্টোবর) জাতীয় পার্টির উপজেলা দিবস উপলক্ষে রাজধানীর বনানীতে চেয়ারম্যান কার্যালয়ে দলের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

রুহুল আমীন হাওলাদার বলেন, সাবেক রাষ্ট্রপতি উপজেলা পদ্ধতি প্রবর্তন করে প্রশাসনিক বিকেন্দ্রীকরণের পাশাপাশি গ্রাম উন্নয়নের জোয়ার বইয়ে দেন। উপজেলার মাধ্যমে মানুষের ভাগ্য উন্নয়নের চেষ্টা করেন। পরবর্তীতে বিএনপি ক্ষমতায় এসে উপজেলা বাতিল করে। আর আওয়ামী লীগ ক্ষমতায় এসে উপজেলা চালু করলেও এর সুফল মানুষ পাচ্ছে না।

উপজেলা পদ্ধতির সুফল পেতে জাতীয় পার্টিকে আবারো ক্ষমতায় নিয়ে আসার আহ্বান জানান তিনি।

সভায় বক্তব্য রাখেন জাপার প্রেসিডয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর সভাপতি এস এম ফয়সল চিশতী, উপদেষ্টা ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু ও আলমগীর শিকদার লোটন, যুগ্ম মহাসচিব শফিকুর রহমান শফিক, সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ, মনিরুল ইসলাম মিলন ও ইসহাক ভূঁইয়া, কেন্দ্রীয় নেতা জসিম উদ্দিন ভূঁইয়া, আমির হোসেন ডালু, মোস্তাফিজুর রহমান নাঈম, ডা. সেলিমা খান, আবু সাঈদ স্বপন, এ কে এম আসরাফুজ্জামান খান, মিজানুর রহমান দুলাল প্রমুখ।