কালিয়াকৈরে ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্র জনগণের মাঝে চাউল বিতরণ

আশিকুর রহমান কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ৮ নং আটাবহ ইউনিয়নের ৯ নং ওয়ার্ড চান্দাবহ বাজার ইসলামিয়া ফাজিল মাদ্রাসার মাঠ প্রাংণে ইউনিয়নের সকল ওয়ার্ডের দরিদ্র জনসাধারণের মাঝে বৃহস্পতিবার সকাল ৮:০০ ঘটিকায় এক চাউল বিতরণী  অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী: হাফিজুল আমীন, সমবায় অফিসার মো: আইনুদ্দিন ও ৮ নং আটাবহ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজী: আতাউল গণি। এছাড়া আরও উপস্থিত ছিলেন দানবীর  সমাজসেবক জাহাঙ্গীর আলম, উপজেলা মহিলা যুবলীর আহবায়ক মোসা: আমেনা খাতুন ও ইউনিয়নের সকল ওয়ার্ডের মেম্বারগণ।

স্থানীয় সূত্রে জানাযায় ইউনিয়নের সকল ওয়ার্ডের  মোট ২,৯১৮ জন দরিদ্র জনগণকে ঈদুল ফিতর উপলক্ষে এই চাউল বিতরণ করা হয়েছে।

এই বিষয়ে জিজ্ঞেসাবাদ করলে স্থানীয় চেয়ারম্যান হাজী আতাউল গণি বলেন সুষ্ঠু ও শান্তি পূর্ণ ভাবে গ্রহীতাদের মাঝে চাউল বিতরণ করা হয়েছে ও প্রতিটি মানুষ সঠিক ভাবে তাদের অধিকার বুঝে পেয়েছে। তিনি আরও বলেন সরকারের এই মহৎ পরিকল্পনার ফলে একদিন আমাদের দেশ দরিদ্র মুক্ত হবে।  এছাড়া এটি জনগণের অধিকার,  সরকারের পক্ষ থেকে দেয়া দরিদ্রদের জিনিস কেবল তাদেরই। তারা যেন তাদের সঠিক প্রাপ্য সুষ্ঠু ভাবে বুঝে পায় সে বিষয়ে আমরা দায়িত্ব পালন করছি এবং ভবিষ্যৎতেও করব।

উপস্থিত জনতা জানান সুষ্ঠু ভাবে চাউল বিতরণে হওয়ায় আমরা সকলেই খুশি। এবং সংলিষ্ট কর্তৃপক্ষের কাছে আমাদের  দাবি তারা যেন আমাদের ন্যায্য অধিকার আমাদের হাতে তুলে দেয়।