কুয়াকাটায় বেশি দামে শামুক-ঝিনুক বিক্রি, ১৩ প্রতিষ্ঠানকে জরিমানা

কহিনুর স্টাফ রির্পোটার: পটুয়াখালী জেলার কুয়াকাটায় বেশি দামে শামুক-ঝিনুক বিক্রি, ১৩ প্রতিষ্ঠানকে জরিমানা। বেশি দামে শামুক-ঝিনুক বিক্রি, নিদিষ্ট মূল্য তালিকা প্রদর্শন না করা এবং বিশৃঙ্খলভাবে ভাসমান দোকান পরিচালনার দায়ে ১৩ প্রতিষ্ঠানকে ২৪ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
২১.১০.২৩ইং তারিখ রোজ, শনিবার বেলা ১১টায় সমুদ্র সৈকত এলাকায় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনীর সার্বিক নিরাপত্তা দিতে এসে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ জাহাঙ্গীর হোসেন।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেন বলেন, কুয়াকাটায় আসা পর্যটকদের অবস্থান দেখে দোকানিরা ইচ্ছে মতো পণ্যের দাম রাখছে যে কারণে শামুক ঝিনুকের দাম অনিয়ন্ত্রিত হয়ে পড়েছে। দুর্গাপূজায় আসা পর্যটকদের সঙ্গে যেন এমনটা না ঘটে সেজন্য এ সর্তকতা মূলক অভিযান। তিনি আরও বলেন, অভিযানের সময় পণ্যের নিদিষ্ট মূল্য তালিকা প্রদর্শন না করায় তিন প্রতিষ্ঠানকে এবং সৈকতে বিশৃঙ্খলভাবে ভাসমান খাবার দোকান করায় ১০ প্রতিষ্ঠানকে মোট ২৪ হাজার টাকার জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।