কুয়েটে প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার আবেদন শুরু

খুলনা : খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ বিএসসি ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সে ভর্তি পরীক্ষার আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে।

সোমবার সকাল ১০টা থেকে আগামী ২৮ সেপ্টেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। আগামী ২৮ অক্টোবর সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

কুয়েটের প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আগামী ৯ অক্টোবর ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হবে।

পরীক্ষার মাধ্যমে পুরকৌশল (সিই) বিভাগে ১২০ জন, তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল (তওই) বিভাগে ১২০ জন, যন্ত্রকৌশল (এমই) বিভাগে ১২০ জন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগে ১২০ জন, ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগে ৬০ জন, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগে ৬০ জন, লেদার ইঞ্জিনিয়ারিং (এলই) বিভাগে ৬০ জন, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং (টিই) বিভাগে ৬০ জন, আরবান অ্যান্ড রিজিওনাল প্লানিং (ইউআরপি) বিভাগে ৬০ জন, বিল্ডিং ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন ম্যানেজমেন্ট (বিইসিএম) বিভাগে ৬০ জন, বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং (বিএমই) বিভাগে ৩০ জন, আর্কিটেকচার বিভাগে ৪০ জন, ম্যাটেরিয়াল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ৬০ জন, এনার্জি সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ৩০ জন এবং সংরক্ষিত ৫টি আসনসহ মোট ১ হাজার ৫ জন শিক্ষার্থী ভর্তি করা হবে।

ভর্তি সংক্রান্ত সকল তথ্যা www.admission.kuet.ac.bd ওয়েবসাইটে পাওয়া যাবে। ভর্তি পরীক্ষা সংক্রান্ত যে কোনো প্রয়োজনে [email protected] তে ই-মেইল করা যাবে।