ক্যাটরিনার কার্বন কপি আলিনা রাই

বিনোদন ডেস্কঃ প্রথম তাকে দেখলে মনে হবে তিনি বলিউড নায়িকা ক্যাটরিনা কাইফ। কিন্তু তিনি বলিউডের ক্যাট নন। সম্প্রতি ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়েছে বলিউড অভিনেত্রীর মত দেখতে এই সুন্দরীর ছবি। যাকে দেখে অনেকেই প্রথমে ক্যাটরিনা বলে মনে করছেন।

এর পর সকলের মনে জেগেছে হাজারো প্রশ্ন। ক্যাটরিনা কাইফের সঙ্গে এত মুখের মিল কীভাবে? কোথা থেকে এলেন এই মেয়ে? ক্যাটরিনার দূর সম্পর্কের বোন নাকি! আপাতত, এই প্রশ্নের উত্তরই খুঁজে চলেছে ক্যাটরিনার অনুরাগীরা।

অন্যদিকে অবিকল ক্যাট এর মতো দেখতে এই মুম্বাই কন্যার ইনস্টাগ্রামে সেকেন্ডে সেকেন্ডে বেড়ে চলেছে ফলোয়ার। কারন সবাই মনে করছেন হয়ত অভিনেত্রীর কোনো কাছের মানুষ হবেন। আর তাইতো এত মিল দুজনের চেহারায়।

জানা গেছে, আলিনা রাই নামে এ সুন্দরী থাকেন ভারতের মুম্বাইয়ে। সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ আলিনা। নিয়মিত ছবি-ভিডিও পোস্টও করেন। নিজেকে মডেল এবং সোশ্যাল মিডিয়া তারকা নামেই পরিচয় দেন। আর এবার তিনি নেটিজেনদের কাছে ক্যাটরিনার কার্বন কপি।

নেটদুনিয়ায় আলিনা কিন্তু বেশ পরিচিত মুখ। ইনস্টাগ্রাম বলছে, আলিনার ফলোয়ারের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে। আর ভাইরাল হওয়ার পর তো আলিনার ফলোয়ার বাড়ছে হু হু করে।

২০২০ সালে বাদশার একটি গানে দেখা গিয়েছিল আলিনাকে। শুধু তাই নয়, কয়েকটি বিজ্ঞাপনেও অভিনয় করেছেন তিনি। তবে সেভাবে নজর কাড়তে পারেননি আলিনা। মডেলিং জগতে অবশ্য নামডাক রয়েছে তার। সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। সিনেমায় আসবেন? আলিনা কিন্তু এসব প্রশ্নের উত্তর দিতে একেবারে নারাজ।

অন্যদিকে আলিনার এ ছবি দেখে নেটিজেনরা বলছেন, নিশ্চয়ই আলিনা কসমেটিক সার্জারি করিয়েছেন। কেউ কেউ আবার বলছেন, ক্যাটরিনার থেকেও বেশি সুন্দরী আলিনা।