ক্রাইম পেট্রোল বিডির প্রকাশক ও প্রধান সম্পাদকের ৮০ তম জন্মদিন পালন

ফাতেমা তুজ্জ জহুরাঃ জাতীয় সাপ্তাহিক ক্রাইম পেট্রোল বিডি স্টাফ রিপোর্টার কামাল খানের উদ্যোগে সিপি.বিডি মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং জাতীয় সাপ্তাহিক ক্রাইম পেট্রোল বিডির প্রকাশক ও প্রধান সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলতাবুর রহমান চৌধুরীর ৮০ তম জন্মদিন উদযাপিত হয়।

এই সময় উপস্থিত ছিলেন,মনির হোসেন চৌধুরী সাধারণ সম্পাদক গণমাধ্যম কমিশন, সাইদুর রহমান দুলাল টাপ রিপোর্টার ভোরের কন্ঠ, ফাতেমা তুজ্জ জহুরা সহকারী সম্পাদক জাতীয় সাপ্তাহিক ক্রাইম পেট্রোল বিডি, কামাল খান স্টাফ রিপোর্টার জাতীয় সাপ্তাহিক ক্রাইম পেট্রোল বিডি, সীমা আক্তার সংবাদদাতা জাতীয় সাপ্তাহিক ক্রাইম পেট্রোল বিডি, পারভিন আক্তার সিলেট জেলা প্রতিনিধি ভোরের কন্ঠ,কামরুল ইসলাম ও আলবাব হোসাইন(হুজাইফা) এছাড়া আরও অনেকে।

বিশিষ্ট এই সাংবাদিক ১৯৪৩ সালের পহেলা জানুয়ারি বরিশাল জেলায় মেহেন্দিগঞ্জ থানার মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। ১৯৭১ সালে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ইতিহাসের মহানায়ক স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে যুবক বয়সেই মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েন।

মুক্তিযুদ্ধের পরবর্তীতে তিনি সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেন। সাংবাদিকতার জীবনে বহু প্রতিকূলতার মুখোমুখি হতে হয়েছে তাকে। এই বীর মুক্তিযোদ্ধা এখনো তার লেখনীতে সমাজের চলমান অন্যায়, অবিচার, দুর্নীতি, সন্ত্রাসীদের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করে যাচ্ছেন।

বিশিষ্ট সাংবাদিক ও সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা আলতাবুর রহমান চৌধুরী আমাদের নবীন সাংবাদিক সমাজের আইকন। আমরা তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করি। আল্লাহ তার নেক হায়াত দান করুক।