খাদিজার ওপর হামলাকারীর বিচার যাতে দ্রুত হয় সে ব্যবস্থা নেওয়া হবে

পাবনা প্রতিনিধি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, খাদিজার ওপর হামলাকারীর বিচার যাতে দ্রুত হয় সে ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার দুপুরে পাবনার বেড়ায় নবনির্মিত মডেল থানা ভবন উদ্বোধনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যারা অপরাধ করে তারা সবাই অপরাধী। আর অপরাধী যে দলেরই হোক বা যত প্রভাবশালীই হোক না কেন প্রধানমন্ত্রী কাউকে ছাড় দেন না।

গুলশান হামলার পলাতক জঙ্গিদের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পলাতক জঙ্গিসহ সবকিছুই আইন-শৃঙ্খলা বাহিনীর নজরদারিতে রয়েছে। জঙ্গিরা এখন আর হঠাৎ করেই কোনো ধরনের হত্যাকা-, হামলা বা অপরাধ সংঘটিত করতে পারবে- এমন পরিবেশ আর নেই। জঙ্গিবাদ প্রতিরোধে মানুষ যেভাবে এগিয়ে এসেছে সে কারণে দেশের পরিস্থিতি আইন-শৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে।

এর আগে তিনি বেড়া মডেল থানার নবনির্মিত ভবন উদ্বোধন ও থানা চত্বরে বৃক্ষরোপণ করেন। পরে মন্ত্রী থানা চত্বরে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন।

পাবনার পুলিশ সুপার আলমগীর কবিরের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন, ভারপ্রাপ্ত আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু এমপি, রাজশাহী রেঞ্জের ডিআইজি খুরশিদ হোসেন, জেলা প্রশাসক রেখা রানী বালো, গণপূর্ত অধিদপ্তর পাবনার নির্বাহী প্রকৌশলী খালেকুজ্জামান চৌধুরী প্রমুখ।