খানসামা প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল

তফিজ উদ্দিন আহমেদ,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা প্রেসক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
 ৭ এপ্রিল রবিবার ২৭শে রমজান প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সিকান্দার আলী কাবুলের সঞ্চালনায় এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা  মো. তাজ উদ্দিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ নিমাই কুমার দত্ত, খানসামা বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এরশাদ জামান, প্রেসক্লাবের সহ-সভাপতি তফিজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজিজার রহমান, দপ্তর সম্পাদক মাসুদ রানা, সাহিত্য ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফারুক আহমেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শেখ নেছারুল ইসলাম, শিক্ষা বিষয়ক সম্পাদক ভুবন সেন, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম সোহাগ, উন্নয়ন বিষয়ক সম্পাদক আবু সাঈদ শাকিল মাহমুদ, সাংবাদিক নূর আমিন, লায়ন ইসলাম প্রমুখ।
ইফতার পূর্ব মুহূর্তে উক্ত প্রেসক্লাবের প্রয়াত সদস্য ও উপদেষ্টাদের জন্য দোয়া অনুষ্ঠিত হয়।