খালেদার সুস্থতা কামনায় মালয়েশিয়ায় দোয়া

খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল করেছে মালয়েশিয়া বিএনপির একাংশ। রোববার (১৮ এপ্রিল) কুয়ালালামপুরের একটি হোটেলে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মালয়েশিয়া বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. মাহাবুব আলম শাহ’র সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আবু কাউছার ভূঁইয়ার সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অধ্যাপক একেএম ওয়াহিদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সিনিয়র নেতা মোহাম্মদ শহীদুল্লাহ শহীদ।

এছাড়াও উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক এসএম জাহাঙ্গীর আলম, মালয়েশিয়া যুবদলের সাবেক সভাপতি নাসির উদ্দিন নাসির, যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মো. মিনহাজ মন্ডল, কেলাং মহানগর বিএনপির সভাপতি মো. জাকির হোসেন, সরকার মো. মিন্টু, মো. ইকবাল হোসেন, মো জুয়েল, মো শামীম রেজা, মো. আমজাদ হোসেন, মো. এনায়েত করিম, একেএম মাজারুল ইসলাম পান্না, মো. ওবায়দুর রহমান, মানিক রানা, মো. জাহিদুল ইসলামসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা।

এ সময় বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও দলের তৃণমূল নেতৃবৃন্দের দীর্ঘায়ু ও সুস্থতা এবং সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোর আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।