খুবির ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের শূন্য আসনে ভর্তি

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের স্নাতক প্রোগ্রামে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শূন্য আসনে ২৭ নভেম্বর শিক্ষার্থী ভর্তি করা হবে।

বুধবার খুবির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংশ্লিষ্ট ভর্তি কমিটির সভাপতি প্রফেসর মেহেদী হাসান মো. হেফজুর রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে মেধাতালিকা থেকে ৮১ জন এবং উপজাতি কোটায় ১ জন শিক্ষার্থী ভর্তি হয়েছে। ভর্তি হওয়া শিক্ষার্থীদের মেধাতালিকায় অবস্থানের ভিত্তিতে এবং তাদের ডিসিপ্লিন পছন্দক্রম অনুযায়ী বরাদ্দের পর ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনে কোনো সাধারণ আসন ফাঁকা নেই।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, মুক্তিযোদ্ধা কোটায় ১টি আসন ফাঁকা আছে। অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তির জন্য হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট ডিসিপ্লিনে ভর্তির জন্য ১০টি সাধারণ আসন এবং মুক্তিযোদ্ধা সন্তান/পোষ্য কোটায় ১টি ও উপজাতি কোটায় ১ টি আসন ফাঁকা আছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী আগামী ২৭ নভেম্বর অপেক্ষমাণ তালিকা থেকে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত তৃতীয় একাডেমিক ভবনের নিচতলায় অবস্থিত ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলে রিপোর্ট করতে হবে। একইদিন বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত রিপোর্ট করা শিক্ষার্থীদের মধ্য থেকে মেধাক্রম অনুযায়ী সংশ্লিষ্ট শূন্য আসনগুলো পূরণ করা হবে।