গাছের সাথে বিয়ে করবেন নয়নতারা!

বিনোদন ডেস্কঃ দক্ষিনী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ও নারী সুপারস্টার নয়ন তারা। নয়নতারা বরাবরই ব্যক্তিগত জীবন আড়ালে রাখেন। নিজের অভিনয় জীবন নিয়ে সাক্ষাৎকার দেন না, অংশ নেন না কোনো সিনেমার প্রচারেও। তবে এবার গাছের সাথে বিয়ে নিয়ে সকলের সামনে আসলেন এ অভিনেত্রী।

তবে এবার নির্মাতা বিগনেশ শিবানের সাথে প্রেম ও বাগদানের বিষয়টি আড়াল রাখেননি এ অভিনেত্রী। নির্মাতা বিগনেশ শিবানের সঙ্গে বাগদানও সেরেছেন নয়নতারা। আসছে বছরের শুরুতে বিয়ের পরিকল্পনা করেছেন এ জুটি।

তবে এমন সময়ে একটি জটিল সমস্যা দেখা দিয়েছে নয়নতারার জীবনে। যার কারণে তাদের বিয়ের পর বিবাহিত জীবনে সমস্যার কারণ হতে পারে ধর্মীয় বিধিনিষেধের কারণেই গাছকে বিয়ে করবেন এই অভিনেত্রী। তারপরেই তার প্রেমিক নির্মাতা ভিগনেশ শিবের সঙ্গে মালা বদল করবেন বলে জানা যায়।

জানা গেছে, মাঙ্গলিক হলো মঙ্গল গ্রহ এবং তার প্রভাবিত বিভিন্ন কার্যকলাপের সমষ্টি। এ দশা কাটানোর জন্য শাস্ত্রের নিয়ম অনুসারে কোথাও গাছের সঙ্গে, কোথাও প্রাণী কিংবা অন্য কিছুর সঙ্গে বিয়ে দিতে হয়। এক্ষেত্রে নয়নতারা গাছকেই বেছে নিয়েছেন।

এজন্য সম্প্রতি একাধিক মন্দিরেও নাকি গেছেন নয়নতারা ও তার হবু বর ভিগনেশ। তবে গাছের সঙ্গে বিয়ের কাজটা একেবারে গোপনেই সারতে চাইছেন এ জুটি।

এদিকে নয়নতারা বর্তমানে কাজ করছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে একটি সিনেমায়। তবে মাদক কাণ্ডে ছেলে আরিয়ান গ্রেফতার হওয়ার কারণে সব ধরণের কাজ বন্ধ রেখেছেন শাহরুখ। তাই সহসাই এ সিনেমার কাজ শুরু হচ্ছে না।