গায়িকা থেকে ওয়েব সিরিজে ইমন চক্রবর্তী

বিনোদন প্রতিবেদক:  ওপার বাংলার আলোচিত সংগীতশিল্পী ইমন চক্রবর্তী। গায়িকা থেকে এবার নাম লেখালেন অভিনয়ের জগতে। সম্প্রতি ইমন তার প্রথম ওয়েব সিরিজের শুটিং শেষ করলেন।

ইমন অভিনীত ওয়েব সিরিজের নাম ‘শব চরিত্র’। সিরিজটি পরিচালনা করছেন দেবাশিস সেনশর্মা। সব কিছু ঠিক থাকলে ২০২২ সালের মার্চ মাসে পাঁচ পর্বের এই সিরিজটি মুক্তি পাবে অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘ক্লিক’ তে।

সিরিজটিতে ইমন অভিনয় করছেন সাইকিয়াট্রিস্টের চরিত্রে। ‘শব চরিত্র’র কাহিনি লিখেছেন দেবাশিস এবং বলাকা ঘোষ। রহস্যে ঘেরা এ সিরিজে তুলে ধরা হবে প্যানডামিকের সময়টা। সিরিজের চরিত্রগুলোকে দেখা যাবে মাস্ক পড়তে।

‘বাইসাইকেল কিক’ এবং ‘অরণ‌্যদেব’ এর পরিচালক দেবাশিসের এটাই প্রথম ওয়েব সিরিজ, পরিচালক হিসাবে। ‘শব চরিত্র’ তে অনির্বাণ এবং ইমন ছাড়া অভিনয় করেছেন অঙ্কিতা মাঝি, যুধাজিৎ সরকার, পরাণ বন্দ্যোপাধ‌্যায়, রানা বসু ঠাকুর এবং আরও অনেকে।

অভিনেতা অনির্বাণ সংবাদমাধ্যমে বলেন, চরিত্র এবং গল্পটা যেভাবে তৈরি করা হয়েছে সেটা আমার খুব ইন্টারেস্টিং লেগেছিল।

ওয়েভ সিরিজ নিয়ে ইমন সংবাদমাধ্যমে বলেন, দেবাশিসের কাজ আমার পছন্দ। এবং এই চরিত্রটায় একটা শেড আছে। তার চেয়েও বড় কথা, আমি নিজে যেটাতে কমফর্টেবল তেমন চরিত্র করাই ভাল আমার জন্য। ভাল অফার পেলে অভিনয়ের কথা ভাবতেই পারি কিন্তু গানই আমার প্রায়োরিটি।