গোপালগঞ্জে মসজিদের মোয়াজ্জিন হাফেজ মো. শাহ আলম গত দুদিন ধরে নিখোঁজ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মসজিদের মোয়াজ্জিন হাফেজ মো. শাহ আলম গত দুদিন ধরে নিখোঁজ রয়েছেন। গত সোমবারে তিনি নিখোঁজ হন।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন জানান, বছর খানেক আগে হাফেজ মো. শাহ আলম বিশ্ববিদ্যালয় মসজিদে মোয়াজ্জিন হিসেবে যোগ দেন। ৩ জুলাই বেলা ৫ টার দিকে বিশ্ববিদ্যালয়ের কাছেই ঘোনাপাড়া বাজারে গিয়ে তিনি আর ফিরে আসেননি।

নিখোঁজ হবার পর গত ৪ জুলাই মোয়াজ্জিনের ছোট ভাই গোলাম রাব্বী গোপালগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি (ডিডি) করেন। তার বাড়ি কাশিয়ানী উপজেলার মাইজকান্দি গ্রামে। তার বাবার নাম সাহিদ তালুকদার। তার আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি।

নিখোঁজের স্ত্রী বুলবুলি বেগম মোবাইল ফোনে জানান, গত সোমবার সকালে মোবাইল ফোনে তার সঙ্গে শেষ কথা হয়। এ সময় তিনি স্ত্রী ও ছেলে-মেয়েদের খোঁজ খবর নেন। কিন্তু তিনি কোথাও যাবেন কি না বা যাচ্ছেন কি না তা স্ত্রীকে বলেননি। এরপর বিকেলে থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়। পরদিন তার ভাই বিশ্ববিদ্যালয়ে এসে খোঁজ নিলে তাকে সোমবার বিকেল থেকে পাওয়া যাচ্ছে না বলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানায়।

তাকে অপহরণ বা তার সঙ্গে কারো কোনো শক্রতা আছে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এ বিয়য়ে আমার কোনো ধারণা নেই।

অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো. আমীনুল ইসলাম জানান, সম্ভাব্য সব জায়গায় পুলিশ তাকে খুঁজে বের করার চেষ্টা করছে। তাকে পাওয়া গেলে প্রকৃত তথ্য পাওয়া যাবে।