গ্রেপ্তার হলেন বিগবস-৯-এর প্রতিযোগী যুবিকা

বিনোদন ডেস্কঃ বর্তমানে ভারতীয় টেলিভিশন রিয়েলিটি শোয়ের মধ্যে জনপ্রিয়তার তুঙ্গে থাকা অনুষ্ঠান ‘বিগ বস’। গ্রেপ্তার হলেন বিগবস-৯-এর প্রতিযোগী ও বলিউড অভিনেত্রী যুবিকা চৌধুরী। বর্ণবিদ্বেষী মন্তব্য করার কারণে গ্রেপ্তার করা হলেও পরে অবশ্য জামিনে ছাড়া পেয়েছেন অভিনেত্রী।

গেল পাঁচ মাসে একটি ব্লগে বর্ণবিদ্বেষমূলক মন্তব্য করেন বলে অভিযোগ রয়েছে যুবিকার বিরুদ্ধে। পরে এই মন্তব্যের কারণে যুবিকা ক্ষমা চাইলেও তা ভালোভাবে দেখছেন না সমালোচকরা এবং সেই ভিডিও রাতারাতি ভাইরাল হয়ে যায়।

যুবিকা টুইট বার্তায় ক্ষমা চেয়ে বলেছেন, একটি শব্দের অর্থ তিনি জানতেন না, তার জন্যই এই ভুল হয়েছে। এবার এর জন্য তিনি সবার কাছেই ক্ষমাপ্রার্থী। কাউকে আঘাত করার উদ্দেশ্য তার ছিল না বলে জানিয়েছেন যুবিকা। যুবিকার বিরুদ্ধে অভিযোগ, তিনি তফশিলি জাতির বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করেছেন৷ অন্তর্বর্তী জামিনে ছাড়া পেলেও পরবর্তী শুনানি রয়েছে ২৪ নভেম্বর।

কিছুদিন আগেই জাতিবৈষম্যমূলক মন্তব্যের অভিযোগ ওঠে সাবেক ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংয়ের বিরুদ্ধেও। লিখিত অভিযোগও দায়ের করা হয়। যদিও খুব অল্প সময়ের মধ্যে যুবরাজকে ছেড়ে দেওয়া হয়। আদালতের নির্দেশেই গ্রেপ্তার করা হয়েছিল যুবরাজকে।

জাতিবাদী মন্তব্য করে গত মে মাসেই বিতর্কে নাম জড়িয়েছিল অভিনেত্রী যুবিকা চৌধুরী, এবার এই মামলায় গ্রেপ্তার হলেন যুবিকা। সম্প্রতি একই অপরাধের জেরে গ্রেপ্তার করা হয়েছিল প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিংকেও।

জানা গেছে, হরিয়ানা পুলিশের হাতে গতকাল (সোমবার) গ্রেপ্তার হন যুবিকা। গ্রেফতারের পর দীর্ঘ তিন ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় তাকে, পরবর্তীতে পঞ্জাব-হরিয়ানা হাইকোর্টের তরফে অন্তবর্তীকালীন জামিন দেওয়া হয় প্রিন্স নরুলার স্ত্রীকে। এই খবর নিশ্চিত করেছেন যুবিকার আইনজীবী আশোক বিষ্ণোই।