ঘোষণা করেছে ভারতী এয়ারটেল

কাগজ অনলাইন ডেস্ক: প্রতিদ্বন্দ্বী রিলায়েন্সের সঙ্গে টেক্কা দিতে ‘বিশেষ অফার’ ঘোষণা করেছে ভারতী এয়ারটেল। অফারের আওতায় এক বছরের (১২ মাস) ফ্রি ডাটা সুবিধা দেওয়ার কথা জানিয়েছে ভারতের সবচেয়ে বড় টেলিকম অপারেটরটি।

এয়ারটেল গ্রাহকরা তাদের ব্যবহৃত হ্যান্ডসেটকে ৪জি সুবিধায় আপগ্রেড করে এ অফার উপভোগ করতে পারবেন। একইসঙ্গে এয়ারটেল নেটওর্য়াকভুক্ত না হলেও ৪জি হ্যান্ডসেট ব্যবহারকারীরাও এ সুবিধা ভোগ করতে পারবেন।

নির্দিষ্ট প্রিপেইড ও পোস্টপেইড প্যাকের মাধ্যমে আগামী ৪ জানুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত অফারের আওতাভুক্ত হওয়া যাবে। যার মাধ্যমে ৩১ ডিসেম্বর ২০১৭ পর্যন্ত প্রতি মাসে ব্যবহারকারী ৩ গিগাবাইট ডাটা ফ্রি পাবেন।

ভারতী এয়ারটেলের ভারত ও দক্ষিণ এশিয়ার মার্কেট অপারেশন ডিরেক্টর অজয় পুরি বলেন, বছরজুড়ে ভারতের সবচেয়ে দ্রুতগতির নেটওয়ার্কের অভিজ্ঞতা নিতে আমরা ভোক্তাদের আমন্ত্রণ জানাচ্ছি। এর মাধ্যমে ভোক্তারা তার ডিভাইসে দ্রুতগতির ইন্টারনেটের দারুণ এ সুযোগ উপভোগ করবেন, এমনটা আশা করছি।

সম্প্রতি ‘হ্যাপি নিউ ইয়ার’ প্ল্যানের মাধ্যমে গ্রাহকদের অনলিমিটেড ডাটা, ভয়েস কল ও মেসেজ সুবিধার ঘোষণা দেয় রিলায়েন্স ‘জিয়ো’। যা আগামী ১ মার্চ পর্যন্ত উপভোগ করা যাবে। তবে বছরজুড়ে এয়ারটেলের ডাটা অফারটি ক্রেতাদের বেশি আকৃষ্ট করবে বলে ধারণা করা হচ্ছে।