চরফ্যাশনে নির্বাচনি সহিংসতায় প্রতিপক্ষের নির্বাচনি অফিস ভাংচুর

তরিকুল ইসলাম হৃদয়,চরফ্যাশন প্রতিনিধিঃ চরফ্যাশন উপজেলা  আমিনাবাদ ৩ নং ওয়ার্ডে  হালিমাদ গ্রামে টিউবওয়েল মার্কার প্রার্থী তৈয়ব পন্ডিতের অফিস ভাংচুর করা হয়।গতকাল সন্ধা ৬ টার দিকে আমিনাবাদ হালিমাবাদ গ্রামের তিন নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী তৈয়ব পন্ডিত এর নির্বাচনি অফিস প্রতিপক্ষ আক্তার মেম্বার এর বিরুদ্ধে  ভাংচুরের অভিযোগ উঠছে।

ঘটনা সূত্রে জানাযায় হালিমাবাদ কর্ণফুলী আবাসন ব্রীজ সংলগ্ন টিউবওয়েল মার্কার প্রার্থী তৈয়ব পন্ডিত নির্বাচনি গান বাজালে প্রতিপক্ষ আক্তার মেম্বার মিছিল নিয়ে টিউবওয়েল মার্কার প্রার্থীর প্রচারের সাউন্ডবক্স বন্ধ রাখতে বলেন। এই নিয়ে দুই পক্ষের কথা কাটাকাটি করে বাকবিতন্ডায় জরিয়ে হাতাহাতি শুরু হয়।অভিযোগ প্রসঙ্গে তৈয়ব পন্ডিত বলেন আমার ৪-৫ জন কর্মী ক্যাম্পে ছিলো, প্রতিপক্ষ আক্তার মেম্বার মিছিল নিয়ে আমার অফিস অতিক্রম করে চলে যাওয়ার পথে হঠাৎ করে তার নেতৃত্বে লোকজন আমার অফিসটি ভেঙ্গে ফেলে সম্পুর্ন তছনছ করে দেন। এবং আমার ৩-৪ জন কর্মী আহত হন।

আহতারা হলেন ইসমাইল (২৮) হোসেন (৩৫) এমরান (২৬)  এ ঘটনায় আমি থানায় এবং নির্বাচন অফিসে আনুষ্ঠানিকভাবে অভিযোগ করেছি। অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে আক্তার মেম্বার বলেন আমার একটি মিছিল তার অফিসের পাশ  দিয়ে যাওয়ার মূহুর্তে তারা উচ্চস্বরে  সাউন্ডবক্স বাজালে আমি বন্ধ রাখতে বলি। কিন্তু তারা  বন্ধ না করে উল্টো আমাকে মারপিট করতে উদ্যত হন। কিন্তু আমি সহিংসতা এরিয়ে চলে যাই। আমার বিরুদ্ধে যে অভিযোগ তা সম্পুর্ন মিথ্যা এবং  এটি আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করতে এই অপপ্রচার হচ্ছে। এ প্রসঙ্গে চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মোরাদ হোসেন বলেন দুই পক্ষের অভিযোগ পেয়েছি, তদন্ত করে অভিযোগ প্রমাণ হলে ব্যাবস্তা গ্রহণ করব।