চার কোম্পানির বোর্ড সভা বিকেলে

অর্থনৈতিক প্রতিবেদক : পুঁজিবাজারের তালিকাভুক্ত কে অ্যান্ড কিউ, সোনালী আঁশ, ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড ও ফার কেমিক্যালসের পরিচালনা পর্ষদের সভা আজ বিকেলে।

ঘোষণা অনুযায়ী কোম্পানিগুলোর পর্ষদ সভায় প্রান্তিক প্রতিবেদন ও সমাপ্ত অর্থবছরের বার্ষিক আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্র এ তথ্য জানায়।

কে অ্যান্ড কিউয়ের বোর্ড সভা বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ১ জানুয়ারি, ২০১৫ থেকে ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ১৮ মাসের ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে। এ ছাড়া সভায় সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশ করা হবে।

সোনালী আঁশের বোর্ড সভা বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সভা বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে।

ফার কেমিক্যালসের বোর্ড সভা বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।