চিকিৎসকদের সেবার মনোভাব নিয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির

চিকিৎসকদের সেবার মনোভাব নিয়ে কাজ করার আহ্বান জানিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, মানুষ যাতে স্বল্প খরচে ও সহজে দ্রুত চিকিৎসাসেবা পায় তা নিশ্চিত করতে হবে।

বুধবার (০১ মার্চ) বিকেলে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার জাফরাবাদে রাষ্ট্রপতির নিজ নামে প্রতিষ্ঠিত প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতালে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেন, শুধু ব্যবসা করলে চলবে না, মানুষকে সেবা দিতে হবে।

এসময় প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতালের সুনাম অক্ষুণ্ন রাখতে চিকিৎসক, শিক্ষক-কর্মচারীসহ সবাই নিরলস প্রচেষ্টা চালাবেন, এমন প্রত্যাশা করেন তিনি।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন-প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি, রাষ্ট্রপতির সহধর্মিণী রাশিদা খানম ও কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. আ ন ম নওশাদ খান।

২৭ ফেব্রুয়ারি থেকে ০৩ মার্চ পর্যন্ত পাঁচদিনের সফরে নিজ জেলা কিশোরগঞ্জে এসেছেন বিদায়ী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তিনি হাওরের নিজ উপজেলা মিঠামইন ছাড়াও করিমগঞ্জ ও কিশোরগঞ্জ সদর উপজেলা সফর করছেন।

০৩ মার্চ বিকেলে কিশোরগঞ্জ সদরের হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে করে ঢাকার বঙ্গভবনের উদ্দেশে কিশোরগঞ্জ জেলা ত্যাগ করার কথা রয়েছে রাষ্ট্রপতির।