চিকিৎসকদের ২০ হাজার বিশেষ জুতা উপহার দিলো প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্কঃ করোনার বিস্তার ঠেকাতে ও আক্রান্তদের সুস্থ করে তুলতে দিনরাত পরিশ্রম করছে অসংখ্য চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীরা। এরই মধ্যে দেশে দেশে রোগীদের সেবা করতে গিয়ে করোনা আক্রান্ত হয়ে তাদের অনেকের প্রাণ গেছে।

কভিড-১৯ যোদ্ধা হিসেবে লড়াই করা সেসব চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের পাশে দাঁড়ালেন প্রিয়াঙ্কা চোপড়া। করোনা মোকাবিলার জন্য তাদের নিরাপত্তার কথা চিন্তা করে বিশেষভাবে তৈরি সুরক্ষামূলক ২০ হাজার জুতা উপহার দিলেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এর মধ্যে ভারতের ১০ হাজার এবং যুক্তরাষ্ট্রে ১০ হাজার জুতা অনুদান দিয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ক্রস নামের একটি জুতা প্রস্তুতকারী প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হবার সুবাদে তাদের সঙ্গে যুক্ত হয়ে জুতা উপহারের এই উদ্যোগ গ্রহণ করেছেন ‘পিসি’।

বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়ে প্রিয়াঙ্কা লেখেন, চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীরাই বর্তমান সময়ের আসল হিরো। তারা প্রতিদিন বহু মানুষের প্রাণ বাঁচাতে লড়ছে। এই জুতাগুলো তাদের পক্ষে এই সময় আরামদায়ক হবে, কাজ করতেও সাহায্য করবে। এগুলো সহজেই ধুয়ে ফেলা যায়, যা তাদের দরকার। আমি তাদের সাহায্য করতে পেরে আনন্দিত।

এদিকে, করোনা মোকাবিলার জন্য ভারতের পিএম কেয়ার ফান্ড, ইউনিসেফ, গিভ ইন্ডিয়া, নো কিড হাঙ্গরিসহ মোট ১৫টি সংস্থায় আর্থিক অনুদান দিয়েছেন প্রিয়াঙ্কা ও নিক। বিশ্বের বিভিন্ন প্রান্তের ৪ মহিলা স্বাস্থ্যকর্মীকে উপহার হিসাবে ১ লক্ষ ডলার দিয়েছেন এই অভিনেত্রী।