চিকুর সাথে আত্মার মিল পেলেন মিঠুন চক্রবর্তী

‘চিকু কি মাম্মি দূর কি’ নামে একটি নতুন হিন্দি ধারাবাহিকে কাজ শুরু করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। এই গল্পের মূল আকর্ষন চিকু, আর এই গল্পের যে জিবনের গল্প তুলে ধরা হয়েছে তার অনেক কিছুর সাথে অভিনেতা তার আত্মার মিল খুজে পেয়েছেন বলে জানান।

মিঠুন আরো জানান, চিত্রনাট্য পড়ে তার এতই ভাল লেগেছে যে এই কাজটিকে তিনি কেবল ‘কাজ’ হিসেবে দেখতে রাজি নন। চিত্রনাট্য পড়তে গিয়ে নিজের জীবনযুদ্ধের কথা মনে পড়ে গিয়েছে মিঠুন চক্রবর্তীর।

এক সূত্র থেকে জানা যায়, কেবল প্রোমোর জন্য শ্যুট করেছেন মিঠুন। এখনও জানা যায়নি, ধারাবাহিকের কতখানি অংশ জুড়ে তিনি থাকবেন। কিন্তু প্রোমোর চিত্রনাট্য পড়ার সঙ্গে সঙ্গেই কাজের আগ্রহ প্রকাশ করে তিনি নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন।

তাছাড়া তিনি একাধারে ভারতীয় বাংলা ও হিন্দি সিনেমার বড় পর্দার একজন দক্ষ অভিনেতা এবং অনেকের চোখেই তিনি একজন আইডল। তিনি বাংলা, হিন্দির পাশাপাশি তামিল সিনেমায়ও বেশ খ্যাতি অর্জন করেছেন। কিন্তু এবার তাকে দেখা যাবে ছোট পর্দার একটি ধারাবাহিকে।

সিরিয়ালের মূল চরিত্রে এক নাবালিকা (চিকু), যে মিঠুন চক্রবর্তীর মতো নাচ করে খ্যাতি অর্জন করতে চায়। মা থাকা সত্ত্বেও তারা এক সঙ্গে থাকে না। মায়ের থেকে আলাদা হয়ে গিয়েছিল ছোটবেলাতেই। তারই জীবনযুদ্ধের গল্প বলা হবে এই ধারাবাহিকে।