চিরিরবন্দরে শিববাড়ী মন্দির সংস্কার বিষয়ক আলোচনা সভা অনুষ্টিত

মোহাম্মাদ মানিক হোসেন, চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুর চিরিরবন্দরে আলোকডিহি গছাহারের প্রচীন ঐতিয্যবাহী শিবমন্দির সংস্কার বিষয়ক এক আলোচনা সভা গতকাল শুক্রবার বিকেলে মন্দির চত্বরে অনুষ্টিত হয়। উক্ত আলোচনা সভায় বাবু সুণীল কুমার দাসের সভাপত্বিতে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন আলোকডিহি ইউপি চেয়ারম্যান মো: তারিকুল ইসলাম তারিক, বিশেষ অতিথী হিসাবে উপস্থিত
ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: আফজাল হোসেন, সাধারন সম্পাদক ইছামতি মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক বাবু বিষ্ণুপদ দাস, অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাবু সুকুমার চন্দ্র দাস,কুনুত চন্দ্র দাস,শক্তিপদ দাস,লতিফ শাহ্ , জোগেশ চন্দ্র দাস, জোগেশ চন্দ্র সেন,আশ্বিস কুমার দাস সহ আরো অনেকে উক্ত অনুষ্টানে ঐতিয্যবাহী শিবমন্দির সংস্কার বিষয়ে মূল্যবান বক্তব্য রাখেন। বক্তারা সবাই জানান ঐতিয্যবাহী শিবমন্দির সংস্কারের সরকারী সহযোগীতার পাশাপশি আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে।

Exif_JPEG_420

Exif_JPEG_420

এছাড়া তারা জানান, প্রাচীন শিব মন্দিরের রেখে যাওয়া দেবত্তোর সম্পত্তি দখলদার দের কাছ থেকে উদ্ধার করে ঐতিয্যবাহী এই প্রাচীন মন্দিরের সংস্করের মাধ্যমে এখানে যে প্রতিমা পুজা,শিব পুজা ও ১৫ দিন ব্যাপি যে মেলা অনুষ্টিত হয়ে ছিলো । তা পূর্নরায় আবার চালু করা হোক।