চৌগাছা উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ  যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৮ জন ছাত্রলীগ নেতাকে অন্যায় ও অবৈধ ভাবে বহিষ্কারের প্রতিবাদে চৌগাছা উপজেলা ছাত্রলীগ ও চৌগাছা সরকারি কলেজ ছাত্রলীগের আয়োজনে বিরাট এক বিক্ষোভ মিছিল বের করা হয়।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে এগারো টায় চৌগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হুসাইন ও সাধারণ সম্পাদক বিএম শফিকুরজ্জামান রাজুর নেতৃত্বে চৌগাছা সরকারি কলেজে এই বিক্ষোভ হয়।

বিক্ষোভে উপস্থিত ছাত্রলীগের সূত্রে জানা যায়, চৌগাছা উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীর  দাবি যশোর বিজ্ঞান ও  প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের যে ৮ জন ছাত্রের বহিস্কার করা হয় তারা কোন প্রকার অন্যায় কাজের সাথে জড়িত নয়। বহিস্কার হওয়া ৮ জন ছাত্রলীগ নেতা কর্মীকে অনতিবিলম্বে বহিস্কার আদেশ বাতিল করে ফিরিয়ে নিতে হবে, নতুবা আন্দোলন চলছে এবং চলতে থাকবে।

এসময় বিক্ষোভ শেষে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন, সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু এবং  সাংগঠনিক সম্পাদক রাজু আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক হাসেম আলী, চৌগাছা সদর ইউনিয়ন ছাত্রলীগ এর আহবায়ক মোঃ আকরামুল ইসলাম, চৌগাছা সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি আশিকুজ্জমান রিংকু, সাধারণ সম্পাদক মিকাইল ইসলাম সোহেল, ধূলিয়ানী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রেফাউন ইসলাম,পাতিবিলা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আলমগীর হোসেন, পৌর ছাত্রলীগের অন্যতম নেতা সৌরভ রহমান বিপুল, আকরাম, জিসাদ, পাভেল প্রমূখ।
এছাড়া বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের ছাত্রলীগ নেতা কর্মীরা উক্ত বিক্ষোভ মিছিলে অংশগ্রহন করেন।