ছবির সেটে বিড়ম্বনায় জ্যাকি শ্রফ!

ঈদে মুক্তি পাচ্ছে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। এই সিনেমায় দিশার ভাইয়ের ভূমিকায় অভিনয় করছেন জ্যাকি শ্রফ। টাইগারের প্রেমিকা অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে সালমান খানের ‘রাধে’ সিনেমার শুটিং করতে গিয়ে বিড়ম্বনার মুখোমুখি হন তারা দুজনই।

শুটিংয়ের সময় ছেলের প্রেমিকার মুখ থেকে ‘ভাই’ ডাক বেশ বিড়ম্বনায় ফেলে অভিনেতাকে। এদিকে দিশাও ভেবে পাচ্ছেন না, ছবির সেটে জ্যাকিকে কী বলে সম্বোধন করবেন। স্যার, আঙ্কেল নাকি অন্যকিছু।

এই বিষয়ে জ্যাকি বলছেন, ‘এমনিতে দুটো মানুষ যখন কথা বলেন তখন নাম ধরে বা কিছু সম্বোধন না করলেও চলে। কিন্তু আমার মনে আছে দিশা আমায় স্যার বলেই ডেকেছে বেশ কয়েকবার।’

তিনি আরও বলেন, ‘আঙ্কেল শুনতে অদ্ভুত মনে হয়। যে সম্বোধন করছে তার বাবার ভাইয়ের মতো নিজেকে মনে হয়। সেটা তো সম্ভব নয়। দুজনের পরিবার তো আলাদা।’

তবে বাস্তবেও দিশা বা টাইগার শ্রফ কেউই নিজেদের সম্পর্কের কথা খোলাসা করেননি। ২০১৯ সালে একবার টাইগার বলেছিলেন, তারা খুব শিগগিরই বিয়ে করতে পারেন অথবা সারা জীবন বন্ধু হয়েও থাকতে পারেন। অর্থাৎ সম্পর্কের ব্যাপারে খোলসা করে কেউই কিছু বলেননি। একসঙ্গে বেশ কয়েকটি ছবিতেও জুটি হিসেবে দেখা গিয়েছে দুজনকে। দর্শকরা তাদের জুটি পছন্দও করেছেন।