ছাত্রী-শিক্ষকের অশ্লীল ভিডিও, উত্তাল বালিয়াঘাট্টা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীর গোদাগাড়ীতে ছাত্রীর সঙ্গে শিক্ষকের অশ্লীল ভিডিও ছড়িয়ে পড়ায় উত্তাল হয়ে উঠেছে বালিয়াঘাট্টা গ্রাম।

ময়েন উদ্দিন নামে ওই শিক্ষকের বিচার দাবিতে ফুঁসে উঠেছেন গ্রামবাসী। তারা ওই শিক্ষকের বরখাস্তের দাবিতে প্রতিবাদ-সমাবেশ অব্যাহত রেখেছেন।

ময়েন উদ্দিন উপজেলার গুলগোফুর বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের ইংরেজি বিষয়ের সহকারী শিক্ষক। ভিডিও ফুটেজে তার সঙ্গে যে কলেজছাত্রীকে দেখা যাচ্ছে, তিনিও ওই কলেজের একাদশ প্রথম বর্ষের শিক্ষার্থী।

ওই শিক্ষকের শাস্তির দাবিতে মঙ্গলবার সকালে বালিয়াঘাট্টা গ্রামে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের পাশে অনুষ্ঠিত ওই মানববন্ধনে স্থানীয় কৃষক, শিক্ষক, ব্যবসায়ী, জনপ্রতিনিধি, শিক্ষার্থী ও অভিভাবকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

বক্তব্য রাখেন- স্থানীয় ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আকতারুল হক, বাসুদেবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য মোখলেসুর রহমান, সমাজসেবক শামশুল করিম প্রমুখ।

এ সময় তারা ওই শিক্ষকের কঠোর শাস্তি দাবি করেন। পাশাপাশি তাকে চাকরি থেকে বরখাস্তেরও দাবি তোলেন।

সম্প্রতি শিক্ষক ময়েন উদ্দিনের ল্যাপটপ থেকে অশ্লীল ওই ভিডিওটি বাইরে ছড়িয়ে পড়ে। এরপর তা ইন্টারনেটে যায়। এখন তা স্থানীয়দের হাতে হাতে।

স্থানীয়রা জানিয়েছেন, বালিয়াঘাট্টা গ্রামের ওই শিক্ষক ছাত্রীদের প্রাইভেট পড়ান। এসএসসি পরীক্ষার আগেও ওই ছাত্রী তার কাছে প্রাইভেট পড়তেন। ভিডিওটি সে সময় ধারণ করা। পরে ওই ভিডিও দিয়ে ব্ল্যাকমেইল করে ওই ছাত্রীর সঙ্গে আরও বহুবার মিলিত হন ময়েন উদ্দিন। ওই ছাত্রীর বিয়ের পর সম্প্রতি ভিডিওটি বাইরে ছড়িয়ে পড়ে। এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

স্থানীয়রা আরও জানান, ওই ছাত্রী তার স্বামীর সঙ্গে ঢাকায় থাকতেন। ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে পড়লে কয়েকদিন আগে তিনি আত্মহত্যার চেষ্টা চালান। এরপর ওই দিনই তার স্বামী তাকে বাবার বাড়ি পাঠিয়ে দেন। এরই মধ্যে স্বামীর সঙ্গে বিচ্ছেদও হয়ে গেছে। বর্তমানে ওই ছাত্রী তার বাবার বাড়িতেই আছেন।%e0%a6%9b%e0%a6%be%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%80-%e0%a6%b6%e0%a6%bf%e0%a6%95%e0%a7%8d%e0%a6%b7%e0%a6%95%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%85%e0%a6%b6%e0%a7%8d%e0%a6%b2%e0%a7%80%e0%a6%b2-%e0%a6%ad

rajshahi

স্থানীয়রা জানান, ঘটনার পর থেকেই শিক্ষক ময়েন উদ্দিন গা-ঢাকা দিয়েছেন। স্থানীয় একটি প্রভাবশালী মহল তাকে রক্ষারও চেষ্টা চালাচ্ছেন। তবে ওই শিক্ষককে চাকরিচ্যুত করা না হলে অভিভাবকেরা ওই স্কুল থেকে তাদের মেয়েদের প্রত্যাহারের হুমকি দিচ্ছেন।

শিক্ষক ময়েন উদ্দিনের সঙ্গে কথা বলতে মঙ্গলবার দুপুরে বালিয়াঘাট্টার বাড়িতে যাওয়া হয়। তবে তাকে পাওয়া যায়নি। তার বাবা আশরাফুল ইসলাম মাস্টার বলেন, ‘বিষয়টি একটি ‘দুর্ঘটনা’। আমরা ওই ছাত্রীর সঙ্গে ময়েনের বিয়ে দিতে চাই। তাহলেই বিষয়টির মীমাংসা হয়ে যাবে।’

গুলগোফুর বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. জার্জিস জানান, শিক্ষক ময়েন উদ্দিন গা-ঢাকা দিয়েছেন। তবে তার অশ্লীল ভিডিও প্রকাশের বিষয়টি সত্য। আগামী বৃহস্পতিবার স্কুল পরিচালনা পর্ষদের সভায় তার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।