জঙ্গি মোজাফফরকে দুদিনের রিমান্ড দিয়েছেন আদালত

নিজস্ব প্রতিবেদক, যশোর : জঙ্গি সংশ্লিষ্টতার অভিযোগে যশোরে আটক সদর উপজেলার পাগলাদহ গ্রামের মোজাফফর হোসেনকে দুদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে যশোরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বুলবুল ইসলাম পুলিশের করা ৭ দিনের রিমান্ড আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানি শেষে দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

জঙ্গি সংশ্লিষ্ঠতার অভিযোগে মোজাফফরকে ২৩ অক্টোবর যশোর শহর থেকে আটক করে পুলিশ। এরপর ওই দিন সন্ধ্যায় আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য তার বাড়ি ঘিরে ফেলে। রাত ১০ টার দিকে পুলিশ মোজাফফরকে নিয়ে তার বাড়িতে যায় এবং একটি পিস্তল, চার রাউন্ড গুলি, তিনটি ম্যাগজিন, ৫০টি গ্রেনেডের বডি, বিপুল পরিমাণ জেল ও তিনটি চাকু উদ্ধার করে।

যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান জানান, মোজাফফর নব্য জেএমবির যশোরাঞ্চলের একজন সংগঠক। তার বাড়িতে জঙ্গিদের যাতায়াত ছিল।

মোজাফফর যশোর সরকারি মাইকেল মধুসূদন (এমএম) কলেজের পুরোনো ছাত্রাবাস মসজিদের ইমাম। তিনি স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে পাগলাদহ গ্রামে বসবাস করতেন। তাকে আটকের রাতেই কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল বাশার বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে একটি মামলা করেন। মামলায় মোজাফফর ছাড়াও অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করা হয়। পরদিন বিকেল ৪ টায় পুলিশ তাকে যশোরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড আবেদন করে। আদালত আজ (২৬ অক্টোবর) শুনানির দিন ধার্য করেছিল।